ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বিজ্ঞাপনের ছোট্ট মেয়েটি আজ বলিউডের জনপ্রিয় নায়িকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৫, ৩১ জুলাই ২০২২ | আপডেট: ১৭:২৯, ৩১ জুলাই ২০২২

১৯৯৩ সালের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল এই ছোট্ট শিশুকে। সাবানের বিজ্ঞাপনে সে অভিনয় করেছিল তার মায়ের সঙ্গে। যদিও অভিনয় কী তাই জানার অবস্থায় ছিলেন না, কারণ তখন বয়স ছিল মাত্র ৮ মাস।

এক বছর বয়স হওয়ার আগেই প্রথম মায়ের সঙ্গেই ক্যামেরার সম্মুখীন হয় অভিনেত্রী। এর প্রায় দু দশক পর এই ছোট্ট মেয়েটি ডেবিউ করে বলিউডে। আর ক্রমেই তিনি হয়ে ওঠেন এই মুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় নাায়িকা, রবিবার ৩১ জুলাই তার ৩০ তম জন্মদিন। তিনি হলেন আলিয়া আদভানী, বলিউড যাঁকে চেনে কিয়ারা আদভানি নামে।

কিয়ারার মা একজন মডেল ছিলেন, অনেক বিজ্ঞাপনেই দেখা গেছে তাকে। মায়ের সঙ্গেই ছোটবেলায় বেবি মডেল হিসাবে ডেবিউ করেছিলেন কিয়ারা। তার মায়ের নাম জেনিভি আদভানি। ২০১৬ সালে একটি ট্যুইট করে জানিয়েছিলেন যে, মায়ের সঙ্গে প্রথম স্ক্রিন শেয়ার করা এই বিজ্ঞাপন তার কাছে সবচেয়ে দামী ও এখনও অবধি সবচেয়ে স্মরণীয়। ২০১৬ সালে মা দিবসেই সেই ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী।

কিয়ারা আদভানি।

ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, ‘এই মনিমানিক্য খুঁজে পেলাম। মায়ের সঙ্গে আমার প্রথম বিজ্ঞাপন। তোমার জন্য আমি, তোমায় খুব ভালোবাসি মা।’ মিষ্টি কিয়ারাকে দেখে আপ্লুত তার ফ্যানেরা।

কেউ লিখেছিলেন কিউট, কেউ লিখেছেন মিষ্টি। সত্যিই ছোট্ট কিয়ারা ছিলেন মিষ্টি। মাঝেই মাঝেই নিজের ছোটবেলার ছবি শেয়ার করেন কিয়ারা। লকডাউনের মাঝেই ১৯৯৬ সালের একটি ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেই ভিডিও নাচতে দেখা গিয়েছিল ছোট্ট আলিয়া অর্থাৎ কিয়ারাকে। সেখানেও সঙ্গে ছিলেন তার মা। শিশুদিবসে পোস্ট করেছিলেন তার সাইক্লিংয়ের ভিডিও। প্রায় সোশ্যাল মিডিয়ায় ছোটবেলার ঝলক দিয়ে থাকেন নায়িকা।

এবছর জন্মদিনটা দুবাইয়ে কাটাচ্ছেন নায়িকা। সঙ্গে রয়েছেন তার প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রা। যদিও দুজনের কেউই এই সম্পর্কের কথা স্বীকার করেন না। কিন্তু সম্প্রতি কফি উইথ করণে এসে অনন্যা পান্ডে কার্যত ফাঁস করে দিয়েছেন তাদের প্রেম কাহিনি। 

২০১৪ সালে ফাগলি ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন কিয়ারা আদভানি, তবে প্রথম তিনি নজর কাড়েন ধোনির বায়োপিকে সাক্ষী ধোনির চরিত্রে। এরপর কবীর সিং থেকে শেরশাহ, একাধিক ছবিতে জনপ্রিয়তা পেয়েছেন কিয়ারা। সম্প্রতি মুক্তি পেয়েছে বরুণ ধাওয়ানের সঙ্গে তার ছবি ‘যুগ যুগ জিয়ো’।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি