ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

পশুদের স্বার্থে আবারও কি নগ্ন হবেন রণবীর?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৮, ৫ আগস্ট ২০২২

পেটা ইন্ডিয়ার পক্ষ থেকে রণবীরের কাছে একটি চিঠি পাঠানো হয়েছে। যেখানে তাকে আবারও নগ্ন ফোটোশ্যুট করার আবেদন করা হয়েছে।

জুলাই মাসেই পেপার ম্যাগাজিনের হয়ে নগ্ন ফোটোশ্যুট করে সাড়া ফেলে দিয়েছিলেন রণবীর সিং। সেই সময় কোনও পোশাক ছাড়া অভিনেতাকে ওইভাবে ক্যামেরার সামনে শুয়ে পোজ দিতে দেখে কম জলঘোলা হয়নি। এমননকী, অভিনেতার নামে সেই সময় মামলাও হয়, যাতে দাবি করা হয় নারীর ভাবাবেগে নাকি তিনি আঘাত দিয়েছেন।

তবে আবারও একবার নগ্ন হওয়ার প্রস্তাব এল রণবীরের কাছে। আর এবার তা দেওয়া হল পেটা (People for the Ethical Treatment of Animal) ইন্ডিয়ার পক্ষ থেকে। যেখানে তাকে বলা হল পেপার ম্যাগাজিনের মতোই একটা ফোটোশ্যুট করতে, যা ভেগানিজমকে প্রচার করবে। 

রণবীরকে পেটার পাঠানো চিঠিতে লেখা আছে, ‘পেটার মানুষদের পক্ষ থেকে আপনাদের শুভেচ্ছা। ভারতে পশুদের স্বার্থ নিয়ে লড়াই করা সবচেয়ে বড় দল এটি। আমরা পেপার ম্যাগাজিনের হয়ে আপনার মাথা ঘুরিয়ে দেওয়া ফোটোশ্যুট দেখেছি। আশা করি আমাদের প্রস্তাবে আপনি রাজি হবেন।’

তাতে আরও লেখা হয়েছে, ‘পশুদের জন্য মানুষের মনে সহানুভূতি গড়ে তুলতে আশা করছি আপনিও সামিল হবেন। আবারও একবার নগ্ন হবেন। এই প্রচারের ক্যাম্পেন হবে, ‘All Animals Have the Same Parts – Try Vegan’। পামেলা অ্যান্ডারসনের করা একই ধরনের ফোটোশ্যুটের একটা ছবি আমরা রেফারেন্স হিসেবে পাঠালাম। ’’ এই চিঠিতে অনুষ্কা শর্মা, কার্তিক আরিয়ান, নাতালিয়া পোর্টম্যানদের নামও উল্লেখ করা হয়েছে।

পেপার ম্যাগাজিনের কভারে জায়গা করে নিয়েছিলেন তিনি। আর তাদেরকেই এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘ক্যামেরার সামনে নগ্ন হওয়া আমার কাছে আহামরি কিছু না। কিন্তু আমার কিছু কাজের মাধ্যমে আমি আমার আত্মাকে পর্যন্ত নগ্ন করে দর্শকের সামনে হাজির করিয়েছি। ওটাকেই আসলে নগ্ন হওয়া বলে। আমার কাজের খাতিরে আমি বারবার নগ্ন হতে রাজি। আমার কিচ্ছু যায় আসে না। আসলে সামনে থাকা মানুষগুলোই অপ্রস্তুত হয়ে পড়বে।’

প্রসঙ্গত, গত সপ্তাহেই ‘রকি অউর রানি’-র কাজ শেষ করেছেন, যেখানে বিপরীতে রয়েছেন আলিয়া ভাট। সিনেমার পরিচালনা ও প্রযোজনার দায়িত্বে করণ জোহর। ২০২৩ সালের ভ্যালেন্টাইন্স ডে-তে ছবি মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে গিয়েছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এসবি/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি