ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

সালমানের নতুন লুক, সোশ্যাল মিডিয়ায় ঝড়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৫, ১০ আগস্ট ২০২২

সোশ্যাল মিডিয়ায় খালি গায়ের ছবি শেয়ার করলেন সালমান খান। আর তাতেই ঝড় ওঠেছে সামাজিক মাধ্যমে। মঙ্গলবার বিকেলে টুইটারে অভিনেতা দেন নিজের শার্টলেস ছবি। ছবিতে নিজের টোনড বডি আর অ্যাবস শো অফ করতে দেখা গেল ভাইজানকে।

বেশ রাগিরাগি মুখ করেই আয়নার দিকে চেয়ে আছেন। দেখে মনে হচ্ছে পরের ছবি ‘ভাইজান’-এর জন্য নিজেকে প্রস্তুত করছেন সালমান। খুব জলদিই শ্যুট শুরু হওয়ার কথা রয়েছে। টুইটারে ছবি শেয়ার করে সালমান ক্যাপশনে লিখলেন, ‘বিং স্ট্রং’।

সালমান তার শার্টলেস ছবি শেয়ার করার পরেই তা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এর আগেও তিনি যতবার জামা খুলেছেন ঝড় উঠেছে অসংখ্য নারী হৃদয়ে। এবারেও তেমনটাই হল। কমেন্ট সেকশনে জমতে লাগল হার্ট আর ফায়ার ইমোজি। 

একজন ভক্ত লিখলেন, ‘টুইটার দেখছি হঠাৎ করেই গরম হয়ে গিয়েছে।’ আরেকজন লিখলেন, ‘দেশের অন্যতম বড় ফিটনেস আইকন’।

যদিও সালমানের তরফে এখনও তার পরের ছবির নাম কী হবে তা ঘোষণা করা হয়নি। শোনা যাচ্ছে নির্মাতারা একদম প্রথমে ভেবে রাখা নাম ‘ভাইজান’-এই ফেরত যাবেন। দিনকয়েক আগেও এটার নাম ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ ভাবা হচ্ছিল। ছবিতে রয়েছেন পূজা হেগড়ে, শেহনাজ গিল, সিদ্ধার্থ নিগম, রাঘব জুয়াল এবং পলক তিওয়ারি।

চলতি সপ্তাহ থেকে হঠাৎই রটে গিয়েছিল ছবি থেকে বাদ পড়েছেন শেহনাজ। আর এই কারণে নাকি সোশ্যাল মিডিয়া থেকে আনফলো করে দিয়েছেন সালমানকে।

যদিও এই নিয়ে নিজের ইনস্টা স্টোরিতে অভিনেত্রী লেখেন, ‘গত কয়েক সপ্তাহ ধরে এই গুজবগুলি আমার রোজের বিনোদনের খোরাক। দর্শক ছবিখানা কবে দেখবে ভেবেই আমি আর অপেক্ষা করতে পারছি না, আর অবশ্যই ছবিতে আমাকে।’ অর্থাৎ তিনি আছেন ‘কাভি ইদ কাভি দিওয়ালি’-তে। অবশ্য সালমান খান সম্পর্কে একটা কথাও লিখলেন না। এমনকী, সালমানকে কেন আনফলো করেছেন সেটা নিয়েও কিচ্ছু বলেননি।

প্রসঙ্গত, এমনিতেই এখন বাড়িয়ে দেওয়া হয়েছে সালমানের নিরাপত্তা। হুমকি চিঠি পাওয়ার পর বন্দুকের লাইসেন্স নিয়েছেন তিনি। ব্যবহার করছেন বুলেটপ্রুফ গাড়ি। সেই নিয়েও চর্চা কম নয়। সুপারস্টারের জন্য উদ্বিগ্ন তার ভক্তরাও।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি