ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

‘জওয়ান’ শাহরুখের সঙ্গে চরম সংঘাতে বিজয় সেতুপতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৭, ১৪ আগস্ট ২০২২

বলিউড কিং শাহরুখ খান দীর্ঘ চার বছর পর বড়পর্দায় ফিরতে চলেছেন। আগামী বছর মুক্তি পেতে চলেছে তার তিন তিনটে ছবি। তারমধ্যে অন্যতম উল্লেখযোগ্য ছবি অ্যাটলির ‘জওয়ান’। শাহরুখের পাশাপাশি এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন নয়নতারা ও সানিয়া মালহোত্রা। 

অ্যাকশনে ভরপুর এই ছবির ফার্স্টলুক সম্প্রতি প্রকাশ্যে এসেছে। হাতে পায়ে ব্যান্ডেজ বাঁধা শাহরুখকে দেখে চেনা দায়। বোঝাই যাচ্ছে যে অ্যাকশনে ভরপুর হতে চলেছে এই ছবি। ছবির নায়ক শাহরুখের সঙ্গে চরম সংঘাতে দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতি। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল এই ছবিতে শাহরুখ খানের পাশাপাশি দেখা যাবে বিজয়কে। অবশেষে সামনে এলো সত্যিটা। বিজয়ের ম্যানেজার ফাঁস করলেন আসল তথ্য।

শাহরুখের জওয়ানে নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন বিজয় সেতুপতি। বেশ কয়েকমাস ধরেই শোনা যাচ্ছিল এই জল্পনা। অবশেষে বিজয়ের ম্যানেজার যুবরাজ জানালেন যে অ্যাটলির ছবি জওয়ানে শাহরুখের সঙ্গে জীবন মরণ সংঘাতে দেখা যাবে বিজয়কে। 

তবে এর পাশাপাশিই শোনা যাচ্ছিল যে, জওয়ান ছাড়াও আরও একটি তেলগু ছবিতে মুখ্য নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন বিজয় সেতুপতি। তাঁর ম্যানেজার যুবরাজ ট্যুইটারে লেখেন যে, ‘এটা পরিষ্কারভাবে জানানো দরকার যে, বিজয় সেতুপতি স্যার শাহরুখ খান স্যারের জওয়ান ছবিতে নেগেটিভ চরিত্রে অভিন করছেন কিন্তু তিনি অন্য আর কোনও চেলগু ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন না।’

শাহরুখের ছবিতে বিজয় সেতুপতির উপস্থিতি নিয়ে জল্পনা শুরু হয় যখন নয়নতারা ও ভিগনেশের বিয়েতে প্রথমবার শাহরুখের সঙ্গে দেখা যায় দক্ষিণী তারকাকে। এর আগে কমল হাসানের ছবি ‘বিক্রম’-এ নেগেটিভ চরিত্রে মুগ্ধ করেছিলেন বিজয়। অভিনয়ে নিজের জাদু ছড়িয়েছিলেন অভিনেতা। 

সম্প্রতি ক্যাটরিনা কাইফের সঙ্গে শ্যুট করলেন তিনি। শ্রীরাম রাঘবনের আগামী ছবি ‘মেরি ক্রিসমাস’। সেই ছবিতেই ক্যাটরিনার সঙ্গে দেখা যাবে বিজয়কে। প্রথমে এই নেগেটিভ চরিত্রের অফার গিয়েছিল বাহুবলী খ্যাত অভিনেতা রাণা দগ্গুবতীর কাছে। কিন্তু তার ব্যস্ত শিডিউলের জন্য তিনি এই চরিত্রে অভিনয় করতে পারেননি। 

এরপরই নির্মাতারা এই চরিত্রটি অফার করেন বিজয় সেতুপতিকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়া লাইভে শাহরুখকে এই ছবি নিয়ে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ‘ছবি নিয়ে বিশেষ কিছু বলতে পারব না তবে অভিনেতা হিসাবে খুব ভালো অভিজ্ঞতা’।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি