ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

আবারও ছোটপর্দায় জনপ্রিয় ‘দ্য কপিল শর্মা শো’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৪, ২২ আগস্ট ২০২২

অবশেষে একটা বিরতির পর আবারও ভারতের ছোটপর্দায় ফিরছে জনপ্রিয় কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’।

রোববার (২১ আগস্ট) সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের এই সুখবর জানিয়েছেন কপিল শর্মা নিজেই। যদিও কবে থেকে শুরু হচ্ছে নতুন সিজন, তা নিয়ে কপিল কিছু জানানি এখনও।

তবে ধারণা করা হচ্ছে, সেপ্টেম্বর থেকেই শুরু হচ্ছে জনপ্রিয় এই অনুষ্ঠানের চতুর্থ সিজন। গেস্ট জাজ থাকছেন অর্চনাপূরণ সিং। যদিও চ্যানেলের তরফে এখনও শো সংক্রান্ত কোনও ঘোষণা আসেনি।

এদিন নিজের টুইটার হ্যান্ডলে একটি ছবি পোস্ট করেন কপিল শর্মা। সেই সঙ্গে তিনি লেখেন, “নতুন সিজন, নতুন লুক।” সেই সঙ্গেই হ্যাশট্যাগ দিয়ে লেখা ‘কামিং সুন’। 

এরপরই পোস্টের নিচে নেটিজেনদের উচ্ছ্বসিত প্রতিক্রিয়া। অনেকেই ক্যাপিলের নতুন লুকের প্রশংসা করেছেন। পাশাপাশি অনেকেই জানতে চেয়েছে শো শুরুর তারিখ। সব মিলিয়ে ঘোষণার কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হয়ে যায় পোস্টটি।

এদিকে ‘দ্য কপিল শর্মা শো’ যে শুরু হতে পারে শিগগিরিই, সেই ইঙ্গিত এর আগে দিয়েছিলেন অর্চনাও। তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন। সেটা ছিল শো-এর প্রোমো শুটিংয়ের দৃশ্য। 

সেই সময় তিনি ইনস্টাগ্রামে লিখেছিলেন, “বলুন তো আমি কোথায় শুটিং করছি। ‘দ্য কপিল শর্মা শো’র নতুন সিজনের। জানি, আপনারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন নতুন শোয়ের জন্য। শিগগিরই আমরা ফিরছি। আজ ছিল প্রোমোর শুটিং। আমাদের কুশীলবদের পোস্ট ও স্টোরির মাধ্যমে বিস্তারিত জানতে অপেক্ষায় থাকুন। এতদিন পরে আপনাদের কাছে ফিরতে পেরে আমি উচ্ছ্বসিত।”

আর এই পোস্টের পর থেকেই শুরু হয়েছিল জল্পনা। এবার কপিলের ঘোষণার পরে স্বাভাবিকভাবেই ধৈর্যের বাঁধ ভেঙেছে অনুরাগীদের। 

আরএমএ//এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি