ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

ব্যাট হাতে মারমুখী জাহ্নবী, ছাড়াচ্ছেন উষ্ণতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৭, ২৩ আগস্ট ২০২২

ক্রিকেটারের ভূমিকায় জাহ্নবী কাপুর। জোরকদমে চলছে সিনেমার শুটিংয়ের প্রস্তুতি। এরই মাঝে মুম্বাইয়ের একটি মাঠে ব্যাট হাতে প্রশিক্ষণরত জাহ্নবীকে দেখা গেছে। সোশ্যাল মিডিয়ায় সে ছবি পোস্ট করেছেন তিনি।

নয় মাস আগে হয়ে গিয়েছে সিনেমার ঘোষণা। শুটিংও চলছে জোর কদমে। সিনেমার নাম ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। নাম ভূমিকায় দেখা যাবে ‘রুহি’ খ্যাত জুটি জাহ্নবী কাপুর ও রাজকুমার রাওকে। এবার সেই শুটিংয়ের জন্য মুম্বাইয়ের একটি ক্রিকেট মাঠে দেখা গেল জাহ্নবিকে। এই প্রথমবার বড় পর্দায় ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করতে চলেছেন শ্রীদেবী-কন্যা। যে কারণে সিনেমা ঘোষণার পর থেকে মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন জাহ্নবী ভক্তরা।

‘গুঞ্জন সাক্সসেনা: দ্য কার্গিল গার্ল’ খ্যাত পরিচালক শরন শর্মার পরিচালনায় এটি দ্বিতীয় কাজ হতে চলেছে ঘোস্ট স্টোরিস নায়িকার। সিনেমাটির প্রযোজনার দায়িত্বে থাকছেন করণ জোহরের ড্রামা প্রডাকশন। সম্প্রতি যে ছবি প্রকাশ্যে এসেছে তাতে একটি সাদা টি শার্ট এবং হাঁটুতে গার্ড, হেডগিয়ার এবং ব্যাট হাতে মাঠে প্রশিক্ষণরত অবস্থায় দেখা গিয়েছে জাহ্নবীকে। যা থেকে আন্দাজ করা যাচ্ছে চরিত্রটিকে বড় পর্দায় ফুটিয়ে তোলার জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন রুহি খ্যাত নায়িকা। সিনেমাতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সদ্য বিবাহিত অভিনেতা রাজকুমার রাওকে। এর আগেও বলিউডে সিনেমা হয়েছে মাহির জীবনকাহিনী নিয়ে। সে বার মূল চরিত্রে অভিনয়ে দর্শকদের মন কেড়েছেন সুশান্ত সিং রাজপুত। এবার সিনেমার ঘোষণায় রাজকুমার রাওকে মিস্টার মাহির চরিত্রে দেখে বেশ উচ্ছ্বসিত ফ্যানেরা। তবে সুশান্ত ছাড়া অন্য কাউকে পর্দার ধোনি হিসেবে মানতে নারাজ অনেকেই। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিচ্ছে তাঁরা। ভক্তদের নানান জল্পনার মাঝেও সিনেমা প্রেমীরা যথেষ্ট উত্তেজিত এই সিনেমার মুক্তিকে ঘিরে। 

জানা যাচ্ছে, সিনেমাটি মুক্তি পেতে চলেছে ৭ অক্টোবর। 

বলিউডের সঙ্গে ক্রিকেটের সম্পর্ক দীর্ঘ দিনের। এর আগেও আমরা রুপোলী পর্দায় আজহার, ধোনির বায়পিক ইত্যাদি উপভোগ করেছি। এছাড়াও সম্প্রতি রনবীর সিং-এর অভিনীত কপিল দেবের বায়োপিক ‘৮৩’ মুক্তি পেয়েছে। যদিও এটি বক্স অফিসে তেমন ব্যাবসা করতে পারেনি। এরপর ‘মিস্টার অ্যাণ্ড মিসেস মাহি’ বক্স অফিসে কতটুকু ম্যাজিক দেখাতে পারে সেটাই দেখার। এছাড়াও এই সিনেমাটির পাশাপাশি আরও দুটি সিনেমার কাজে ব্যস্ত অভিনেত্রী। একটি মালায়ালাম সিনেমা ‘হেলেন’এর রিমেক। অপরটি, বরুন ধাওয়ানের বিপরীতে ‘বাওয়াল’ সিনেমা।
সূত্র: জি নিউজ
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি