ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

কুমার শানুর গানে সোনিয়া লাজুক ও সাজ্জাদ চৌধুরী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৮, ১২ সেপ্টেম্বর ২০২২

সম্প্রতি শুটিং হয়েছে উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী কুমার শানুর কন্ঠে ‘প্রেম কাহিনী’ শিরোনামের গান। দিল্লী, লাদাখ ও মানালির বিভিন্ন মনোরম লোকেশনে গানটির ভিডিও শুটিং করা হয়েছে।  

এ গানের ভিডিওতে মডেল হিসাবে দেখা যাবে সোনিয়া লাজুক ও সাজ্জাদ চৌধুরীকে। গানের গীতিকার রিপন মাহমুদ এবং সুর ও সঙ্গীত পল্লব গৌতম। ভিডিওটি পরিচালনা করেন এম এইচ রিজভী। 

সোনিয়া লাজুক বলেন, এটা আমার কাছে স্বপ্নের মতো ঘটনা। যেখানে উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী কুমার শানুর গানে মডেলিং হয়েছি। তার গানে এটি আমার প্রথম কাজ। কুমার শানুর গানে মডেল হওয়ার বিষয়টি আমাকে জীবনের সেরা একটি অর্জন। সব মিলিয়ে শুটিংয়ের দিনগুলো আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে।

সাজ্জাদ চৌধুরী বলেন, একজন লিজেন্ডের ভালো একটা গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছি। গানের কথাগুলো চমৎকার। আশা রাখছি গান ও মিউজিক ভিডিওটি সবার ভালো লাগবে। আমাদের জুটিটাও সবাই ভালোভাবে গ্রহণ করবেন।

এর আগে গানটি রেকর্ডিং শেষে কুমার শানু এক ভিডিও বার্তায় বলেছিলেন, গানটির কথা ও সুর আমার অসম্ভব পছন্দ হয়েছে। গেয়ে তৃপ্তি পেলাম। জেনেছি এটির ভিডিও হবে বিখ্যাত লোকেশন লাদাখে। আশা করছি দারুণ কিছু হবে।

পরিচালক রিজভী বলেন, শানু দাদা আমার প্রিয় শিল্পী। আমি চেষ্টা করেছি শানু দাদার গলার জাদুটাকে ভিডিওতে প্রকাশ করার।

বেলা শেষে সিনে ফিল্মের প্রযোজনায় গানটি শিগগিরই প্রকাশ পাবে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি