ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

মা হওয়ার গুঞ্জন সত্যি, তেমনটাই ইঙ্গিত বুবলির (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৩, ২৮ সেপ্টেম্বর ২০২২ | আপডেট: ১২:১২, ২৮ সেপ্টেম্বর ২০২২

আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। ২০২০ সালের ফেব্রুয়ারি থেকে উধাও তিনি। যে কারণে তাকে ঘিরে নানা গুঞ্জন শোবিজ পাড়ায়। চাউড় হয়েছে তিনি নাকি মা হয়েছেন, যেকারণেই এতোদিন লোকচক্ষুর আড়ালে। সম্প্রতি সেই গুঞ্জনই বুঝি সত্যি হল। কারণ তেমনই ইঙ্গিত এই নায়িকার। 

বারাবার মা হওয়ার গুঞ্জন অস্বীকার করে শেষ পর্যন্ত গেল বছরের জানুয়ারিতে প্রকাশ্যে আসেন শবনম বুবলী। জানান, এত দিন আমেরিকায় ছিলেন তিনি, ফিল্ম নিয়ে পড়াশোনা করেছেন নিউইয়র্ক ফিল্ম একাডেমিতে।

অবাক করা বিষয় সম্প্রতি ‘বেবি বাম্পের’ ছবি প্রকাশ্যে নিয়ে এসেছেন শবনম বুবলী নিজেই। যার মধ্য দিয়ে অবশেষে তিনি ধরা দিলেন গর্ভবতী অবস্থায়। কিন্তু বেবি বাম্প ছাড়া অন্য কোনো তথ্য শেয়ার করেননি এই অভিনেত্রী ।

এদিকে, ২৭ সেপ্টেম্বর শাকিব খানের একমাত্র ছেলে জয়ের জন্মদিন। এই দিনেই কেন এমন ছবি শেয়ার করলেন বুবলী, সে প্রশ্নই এখন সবার মুখে মুখে। 

আরো মজার বিষয় হচ্ছে নায়িকার ছবির ক্যাপশন। যেখানে লেখা রয়েছে ‘মি উয়িথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা।’

এরপরেই এক সিনেমার সেটে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন বুবলি। বলেন, "যা হয়েছে সামাজিকভাবেই হয়েছে। তবে এবিষয়ে পরে জানাবেন তিনি।"

বিষয়টি নি:সন্দেহে সন্তানের মা হওয়াকেই ইঙ্গিত করে। তবে পুরো গল্প জানতে অপেক্ষা করতে হবে আরও কিছুটা সময়।

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি