ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

প্রকাশ্যে শাকিব-বুবলীর আড়াই বছরের সন্তান বীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫১, ৩০ সেপ্টেম্বর ২০২২ | আপডেট: ১২:৪১, ৩০ সেপ্টেম্বর ২০২২

চিত্রনায়িকা বুবরীর বেবিবাম্পের ছবি প্রকাশের পর থেকে শাকিব খান ও শবনম বুবলীকে নিয়ে গুঞ্জন অনেক ডালপালা মেললেও অবশেষে বিষয়টি সামনে এসেছে। বুবলী-শাকিবের পুত্র সন্তানের বয়স আড়াই বছর। বিষয়টি বুবলি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন। 

শুক্রবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়ে বিষয়টি জানান বুবলী। পোস্টে তিনি লিখেছেন, 

"আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।"

জানা গেছে, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্র সন্তানের জন্ম দেন। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর। সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান। আড়ালে যাওয়ার আগে বুবলী ‘বীর’ ও ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং করেন।

‘বসগিরি’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন শবনম বুবলী। ছবিতে অভিনয় করতে গিয়ে একটা পর্যায়ে তাদের প্রেমের সম্পর্কের খবর শোনা যায়। শাকিব খানের সঙ্গে শবনম বুবলীর প্রেমের সম্পর্কের বিষয়ে কয়েক বছর ধরেই আলোচনা চলছিল। এসব আলোচনার এক ফাঁকে ২০১৭ সালের মার্চে প্রথম দুজনের প্রেমের খবর সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। প্রেম ও বিয়ে নিয়ে একাধিক গুঞ্জন শোনা গেলেও দুজনের কেউই এই বিষয়ে পরিষ্কার করে কিছুই বলেননি। নিজেদের মতো করেই দুজনে চলচ্চিত্রের কাজ করে গেছেন।

এরপর বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা’। এরপরই রহস্য দানা বাঁধতে থাকে। সবাই বলাবলি করতে শুরু করেন, তাহলে কি বুবলী সত্যিই মা হয়েছেন?

সন্তানের বিষয়ে স্পষ্ট কিছু না বললেও বুবলী বিষয়টি সময়মতো সবার সামনে আনবেন বলে জানান। এবং শেষ পর্যন্ত সবটাই প্রকাশ্যে আনেন। 

এদিকে আড়াই বছর পর ঠিক এই সময়টাতেই কেনো সন্তানতে প্রকাশ্যে আনতে চলেছেন বুবলী? এই প্রশ্নে উত্তরে কেউ কেউ বলছেন, নতুন আরেক নায়িকার সঙ্গে নাকি প্রায়ই দেখা যাচ্ছে নায়ক শাকিব খানকে। নতুন সেই নায়িকাও কি তবে অপু-বুবলীর পথেই হাঁটছেন? 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি