ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শাকিবের নতুন সিনেমা ‘শের খান’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫২, ১৬ অক্টোবর ২০২২

বহুদিন ধরেই শাকিব খানের ভক্তরা চাইতেন, তাকে দুর্দান্ত অ্যাকশন গল্প নির্ভর সিনেমাতে দেখতে। এবার ভক্তদের সেই চাওয়া পূরণ করতে যাচ্ছেন এই সুপারস্টার।

তিনি আগামীতে পুলিশি অ্যাকশন সিনেমা করতে যাচ্ছেন। মারদাঙ্গা অ্যাকশন ও পর্দায় চৌকস একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে শাকিব অভিনীত এ সিনেমার নাম হবে ‘শের খান’। পরিচালনা করবেন সানী সানোয়ার, যিনি ঢাকা অ্যাটাক সিনেমার কাহিনী লিখেছেন। পরিচালনা করেছেন ‘মিশন এক্সট্রিম’।

জানা গেছে, ‘শের খান’ নামটি ইতোমধ্যেই পরিচালক সমিতিতে এন্ট্রি করা হয়েছে। তবে শাকিবের বিপরীতে কে অভিনয় করবেন সেটিও ঠিক হয়নি।

‘শের’ মানে বাঘ। নামেই ইঙ্গিত দিচ্ছে, মারকাটারি অ্যাকশন ঘরানার সিনেমা হতে যাচ্ছে ‘শের খান’। তবে সিনেমাটি প্রসঙ্গে এখনই বিস্তারিত বলতে চাইলেন না পরিচালক সানী সানোয়ার। এটুকু জানালেন, চলতি মাসেই শাকিবকে নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন। তখনই সিনেমা প্রসঙ্গে বিস্তারিত বলবেন।

তবে জানা যায়, ‘শের খান’ সিনেমাতে শাকিবকে নতুনভাবে উপস্থাপন করতে নানামাত্রিক পরিকল্পনা নিয়েছেন পরিচালক সানী। যা হতে পারে সত্যি চমক! এই সিনেমাটি প্রযোজনা করবে কপ ক্রিয়েশন ও শাকিব খান ফিল্মস। আগামী বছর যে কোনো উৎসবে মুক্তি পাবে ‘শের খান।’

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি