ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বাংলা সিনেমায় অভিনয় করতে চান রাম চরণ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৬, ১২ নভেম্বর ২০২২

দক্ষিণী সুপারস্টার রাম চরণ

দক্ষিণী সুপারস্টার রাম চরণ

অনুষ্ঠিত হয়ে গেল ২০তম Hindustan Times Leadership Summit (HTLS)। যেখানে একসঙ্গে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার ও রাম চরণ। নিজেদের ক্যারিয়ার, সিনেমার ব্যবসা থেকে শুরু করে ভবিষ্যৎ পরিকল্পনার মতো অনেক কিছুই বললেন তারা। 

এই প্রসঙ্গেই উঠে এসেছিল ভারতীয় সিনেমার ভবিষ্যতের প্রসঙ্গ। বিশেষ করে রাম চরণের মতো নতুন তারকারা কীভাবে ভারতীয় সিনেমার ভবিষ্যৎ দেখছেন- সেই বিষয়টি। এই প্রসঙ্গেই রাম চরণ যা বললেন, তাতে আশাবাদী হতে পারেন বাঙালি দর্শককূল। 

কী বলেছেন অভিনেতা? রাম চরণের কথায়, ‘আমাদের মতো প্রত্যেক অভিনেতাই চান, নিজের ভাষায়, নিজের ইন্ডাস্ট্রিতে কাজ করতে। তাতেই ভালো লাগে। কিন্তু পরিস্থিতি বদলাচ্ছে। এখন আমরা আলাদা আলাদা করে এক একটি ইন্ডাস্ট্রি না বলে বলি ভারতীয় ফিল্ম- যা গোটা একটা ইন্ডাস্ট্রি হিসাবে উঠে আসছে। আর সেটাই বদলে দিচ্ছে চিত্রটা।’

রাম চরণ এর পরেই প্রসঙ্গে টেনে আনেন রজনীকান্ত এবং কমল হাসানকে। বলেন, এই দুই কিংবদন্তী নিজের ভাষা ছাড়াও অন্যান্য অনেক ভাষায় অভিনয় করেছেন এবং সফলও হয়েছেন। এসময় তিনি নিজের বাবা চিরঞ্জিবীর কথাও বলেন।

রাম চরণ নিজেও অন্য ভাষার সিনেমাতে কাজ করতে চান উল্লেখ করে গুজরাটি ভাষার কথা বলেন তিনি। তার পরেই বলেন বাংলা সিনেমার কথা।

রাম চরণের ভাষায়, ‘আমি গুজরাটি সিনেমায় কাজ করতে চাই। বাংলা সিনেমাতেও কাজ করতে চাই। খুব ভালো ভালো পরিচালক কাজ করছেন বাংলায়। আমি চাই, তাদের কেউ কোনও এক দিন এসে আমায় প্রস্তাব দিন, বাংলায় কাজ করার জন্য। 

‘আরআরআর’-এর সাফল্যের পর রাম চরণ এখন শুধুমাত্র ভারতের নন, সারা বিশ্বেরই পরিচিত এক অভিনেতা। তাইতো লিডারশিপ সামিটে দেয়া তার ওই মন্তব্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন অনেকেই। অচিরেই হয়তো পশ্চিমবঙ্গের কোনও এক পরিচালকের সঙ্গে কাজ করতে দেখা যেতে পারে তাকে!

তবে সেট কবে নাগাদ ঘটতে যাচ্ছে- এখনই এর কোনও উত্তর নেই। তবে বাঙালি দর্শকদের অনেকেই এর পরে অপেক্ষায় থাকবেন তাকে নিজেদের ভাষার সিনেমায় দেখতে। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি