ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

রক্তাক্ত বিছানার ছবি দিয়ে সংবাদ সম্মেলন ডাকলেন পরীমনি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৪, ১ জানুয়ারি ২০২৩

বিছানায় ছোপ ছোপ রক্তের দাগওয়ালা দুটি ছবি ফেসবুকে প্রকাশ করে ভক্তদের নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়িকা পরীমনি। সেইসাথে জানিয়েছেন, বছরের প্রথম দিনই তিনি আসছেন সংবাদ সম্মেলনে।

রোববার (১ জানুয়ারি) ভোর ৫টা ১৩ মিনিটে ফেইসবুকে ওই ছবি পোস্ট করলেও বিস্তারিত লেখেননি নায়িকা। তার সঙ্গে যোগোযোগের চেষ্টা করা হলেও সাড়া দেননি। তবে একদিন আগেই দিয়েছিলেন স্বামী শরিফুল রাজের সঙ্গে সংসারে ভাঙনের ইংগিত।

শুক্রবার মধ্যরাতে ফেইসবুকে তিনি লিখেছিলেন, 'আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।'

পরে একটি পত্রিকাকে তিনি বলেন, 'বেশ কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। সমস্যা কাটিয়ে সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, পারলাম না। তার আচার-আচরণ একসঙ্গে থাকার পরিস্থিতি নাই। তাই বাধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম। আমার মনমানসিকতা এখন ভালো নাই, এর বেশি আর কিছু বলতে পারছি না।' 

তবে বিষয়টি নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি রাজ। 

পরীমনি ও রাজের সম্পর্কে বেশ কিছুদিন ধরেই টানাপড়েন চলছিল। কিছুদিন আগে এ চিত্রনায়িকাই ফেসবুক পোস্টের মাধ্যমে তা সামনে এনেছিলেন।

অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমের সঙ্গে রাজকে জড়িয়ে ফেসবুকে পোস্ট দিয়ে উষ্মা প্রকাশ করেছিলেন পরীমনি। তাদের দুজনের দীর্ঘ ফোনালাপ নিয়েও অনেক কথা বলেছিলেন। রাজ ও মিমের উদ্দেশ্যে ফেইসবুকে লিখেছিলেন, ‘এসব বন্ধ করো’।

মিম ফেসবুকে পাল্টা পোস্টে দাবি করেন, একটি পক্ষ তার পথচলায় ‘ইর্ষান্বিত’ হয়ে ‘কুৎসা’ রটাচ্ছে। কোনো ধরনের বাড়াবাড়ি হলে তিনি আইনি ব্যবস্থা নেওয়ার কথাও ভাববেন।

গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত গুণিন সিনেমার শুটিংয়ে পরী-রাজ জুটির প্রেমের শুরু। গত ১০ আগস্ট পরীর ঘরে জন্ম নেয় পুত্র সন্তান। বাবার নামের সঙ্গে মিলিয়ে পরী সন্তানের নাম রাখেন শাহীম মুহাম্মদ রাজ্য।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি