ঢাকা, বুধবার   ১২ মে ২০২১, || বৈশাখ ২৯ ১৪২৮

তাবলীগ জামায়াত নিয়ে এবার নারায়ণগঞ্জে অনন্ত জলিল (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৩, ১৬ আগস্ট ২০১৭ | আপডেট: ১৫:১৬, ১৭ আগস্ট ২০১৭

ধর্ম প্রচারে নেমেছেন চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল। এরই ধারাবাহিকতায় তাবলীগ জামায়াতের হয়ে আগামী ১৮ থেকে ২১ আগস্ট পর্যন্ত তিনদিন তিনি নারায়ণগঞ্জে অবস্থান করবেন।

নিজের ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি ভিডিও বার্তা পোস্ট করেছেন এই চিত্রনায়ক। ইসলামিক পাগড়ি ও লম্বা আলখাল্লা পরিহিত অবস্থায় তিনি আগামী ১৮ থেকে ২১ আগস্ট বাইতুল আকসা জামে মসজিদ, ইউনিয়ন এনায়েত নগর, থানা ফতুল্লা, নারায়ণগঞ্জে অবস্থান করার কথা জানান। এছাড়া ভিডিও বার্তায় তিনি বন্যার্তদের পাশে দাঁড়ানোরও আহ্বান জানিয়েছেন।

`খোঁজ-দ্য সার্চ` সিনেমার মাধ্যমে ২০১০ সালে ঢাকার চলচ্চিত্রে যাত্রা শুরু হয় ব্যবসায়ী অনন্ত জলিলের। এর পর থেকে ব্যবসা কিংবা সিনেমা নিয়ে দেশের গণমাধ্যমে খবরের শিরোনাম হয়েছেন তিনি।

সম্প্রতি অনন্ত জলিলের ধর্ম প্রচারের খবর প্রচারিত হয় সৌদি আরবের সংবাদ মাধ্যমে আরব নিউজে। নিউজের শিরোনাম তাবলিগ জামাতে যোগ দিয়ে অনন্ত জলিল ধর্ম প্রচারে নেমেছেন।

আরব নিউজে অনন্ত জলিলের নতুন সত্ত্বা নিয়ে লেখা হয়েছে বিশেষ প্রতিবেদন। তাদের শিরোনাম ছিল এমন, `বাংলাদেশের নায়ক যখন ধর্ম প্রচারক।’

গত ২৯ জুলাই রাজধানীর ধানমন্ডির তাকওয়া মসজিদে তিন দিনের তাবলিগ জামাতে অংশ নেন ৩৯ বছর বয়সী জলিল। ওইদিন তিনি ধানমন্ডির রবীন্দ্রসরোবরে উপস্থিত থেকে সবাইকে ইসলামের দাওয়াত দেন। সে সময়কার কিছু ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ে। তখন তার পরনে ছিল ইসলামিক পাগড়ি ও লম্বা আলখাল্লা। তার প্রকাশিত ছবিটি মুহূর্তেই ভাইরাল হয়ে পড়ে।

এদিকে চলতি বছরের জানুয়ারি মাসে স্ত্রী বর্ষাকে সঙ্গে নিয়ে ওমরাহ পালন করেন অনন্ত জলিল। তারপরে তার এই পরিবর্তন নজরে আসে। বর্তমানে আন্তর্জাতিক গণমাধ্যমের শিরোনাম হলেন প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিল।  ‍যিনি একাধারে চিত্রনায়ক, পরিচালক, প্রযোজক ও বিশিষ্ট ব্যবসায়ী।

আরব নিউজকে টেলিফোনে সাক্ষাৎকার দিতে গিয়ে অনন্ত বলেন, আল্লাহতায়ালা একটি বিশেষ কারণে আমাদের জীবন দিয়েছেন। তা হলো তার ইবাদত করা। আমি এই শিক্ষা থেকেই কাজটি শুরু করেছি। যদি আমি তরুণ প্রজন্মের কাছে ইসলামের বাণী পৌঁছে দিতে পারি তারাও নবীজির পথে চলবেন এবং পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করবেন।

তবে তিনি সিনেমা বানানো থেকে বিরত থাকবেন না বলে জানান। আর তার পরবর্তী সিনেমা হবে ইসলামিক সিনেমা।

অনন্ত জলিলের ভিডিও-

 

 

ডব্লিউএন


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি