ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ওমান যাচ্ছেন বিদ্যা সিনহা মিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩০, ৮ অক্টোবর ২০১৭ | আপডেট: ২০:৫৪, ৮ অক্টোবর ২০১৭

ওমান যাচ্ছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ১১ অক্টোবর বিশ্বখ্যাত গোল্ড ও ডায়মন্ড বিক্রয় প্রতিষ্ঠান মালাবার-এর আমন্ত্রণে একটি রোড শোতে অংশ নিতে তিনি এ সফর করছেন বলে জানা গেছে।

প্রতিষ্ঠানটি প্রথমবারের মতো বাংলাদেশ থেকে কোনো সেলিব্রেটি নিয়ে আন্তর্জাতিক পর্যায়ে কাজ করছে। ওমানের মাসকাটে আগামী ১২ অক্টোবর, সোহারে ১৩ অক্টোবর ও সালালাহে ১৪ অক্টোবর তিনটি রোড শো অনুষ্ঠিত হবে।

এসব অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন মিম।

জিসিসিতে (গালফ কো-অপারেশন কাউন্সিল) এটাই মালাবারের প্রথম আয়োজন। অনুষ্ঠানটি আয়োজন করছেন বাংলাদেশেরই কৃতী ব্যবসায়ী ও ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি তৌফিক ইউনাইটেড কো. এলএলসি-এর স্বত্বাধিকারী তৌফিকুজ্জামান পলাশ।

এ প্রসঙ্গে মিম বলেন, ‘প্রথমবারের মতো বাংলাদেশ আর্টিস্ট নিয়ে কাজ করছে মালাবার। আর সেই কাজের জন্য আমাকেই তারা পছন্দ করেছেন। এটা আমার জন্য অবশ্যই খুব আনন্দের। আন্তর্জাতিক পর্যায়ে দেশের প্রতিনিধিত্ব করতে পেরে আমি খুবই গর্বিত। অনুষ্ঠানটির সঙ্গে সংশ্লিষ্ট সবার প্রতি এজন্য আন্তরিকভাবে কৃতজ্ঞ।’

এ প্রসঙ্গে তৌফিক বলেন, ‘মালাবার বিশ্বখ্যাত একটি প্রতিষ্ঠান। এতদিন ভারতীয় সেলিব্রেটি নিয়ে তারা কাজ করেছেন। বাংলাদেশি কোনো তারকা নিয়ে জিসিসিতে এবারই প্রথম অনুষ্ঠান করছে তারা।

তিনি আরও বলেন, আমি যেহেতু বাংলাদেশের ছেলে, তাই দেশি কোনো তারকা দিয়েই অনুষ্ঠান আয়োজন করতে চেয়েছি। আমার প্রস্তাবে ওরা রাজিও হয়েছে। তাই প্রথম রোড শোটি মিমকে নিয়ে করছি।

 

এসএ/ডব্লিউএন

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি