ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

সৌখিন লাস্যময়ী জ্যাকুলিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৪, ১৪ জানুয়ারি ২০১৮

জ্যাকুলিন ফার্নান্দেজ। ছিলেন লঙ্কান সুন্দরী। হয়ে গেলেন বলিউড অভিনেত্রী। রূপ ও সৌন্দর্য্যে অনেক খ্যাতিমান তারকাকেও পেছনে ফেলেছেন এই লাস্যময়ী। অভিনয় দিয়ে হিন্দি সিনেমায় শক্ত অবস্থান তৈরি করেছেন তিনি। অপরদিকে ব্যক্তি জীবনে জ্যাকুলিন বেশ সৌখিন মানুষ। এর প্রমাণ মিলছে তার মুম্বাই অ্যাপার্টমেন্টে। এ যেনো ছোট্ট এক প্যারিস। সাজানো-গোছানো আর ফ্যাশনেবল এক বসতঘর তার। একাকী সময় উপভোগের জন্য এর চেয়ে ভালো বাসস্থান আর হয় না।

খোলামেলা স্থান আর সাগর ভালোবাসেন তিনি। তার মুম্বাইয়ের অ্যাপার্টমেন্টটা সাগরের দিকে মুখ করা। ফুল, সঙ্গীত, বই, সূর্যালোক এসবই তার নারীসুলভ রুচির পরিচায়ক। বোঝাই যায় তিনি মূলের কাছাকাছি থাকতে পছন্দ করেন।

হোয়াইট, প্যাস্টেল ব্লু এবং পিঙ্কের ছটায় রঙিন হয়েছে তার অন্দরমহল। সুপরিসর মেঝে আর ছাদের মাঝের জানালা থেকে সাগর দেখা যায়। ভিন্টেজ সাজে ছোট ছোট গাছ রয়েছে এখানে সেখানে। যা ঘরে অন্য এক সৌন্দর্য ঢেলে দিয়েছে। চারদিকে যেনো প্রাণশক্তির ছড়াছড়ি। অনেকটা জ্যাকুলিনের মতোই।

অপরদিকে ফিটনেস ধরে রাখতে জ্যাকুলিন যে অনেক বেশি সচেতন তারও প্রমাণ পাওয়ায়া যায়। সেই সঙ্গে সে সঙ্গীতপ্রেমীও। বাড়িতে ব্যক্তিগত পোল-ড্যান্স স্টুডিও রয়েছে। লিভিং রুমে আছে পিয়ানো। বছরের পর বছর ধরে সংগৃহীত বইয়ের সংগ্রহের দেখাও মিলবে সেখানে।

সোশালমিডিয়ার পেজে পিয়ানো বাজাচ্ছেন এমন একটি ভিডিও প্রকাশ করেছেন জ্যাকুলিন। পার্সিয়ান আদলে সাজানো লিভিং রুম দেখলেই মনে হবে নিজের ‘সুইট হোম’-এ চলে এসেছেন।

সোশাল মিডিয়ায় আরেকটি দারুণ ভিডিও প্রকাশ করেছেন জ্যাকুলিন। সেখানে দেখা যাচ্ছে কেউ একজন তার বাড়িতে এসে একটা বাক্স হাতে তুলে দিলেন। ওটা খুলতেই বেরিয়ে এলো তুলতুলে একটা কুকুরছানা। ওটাকে পেয়েই আদর করতে শুরু করলেন তিনি। বেজায় খুশি হয়েছেন।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি