ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

বিয়ের আগে হানিমুনে শুভশ্রী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৮, ১৭ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৫:৫৫, ১৭ জানুয়ারি ২০১৮

শুভশ্রী গাঙ্গুলী। কলকাতার বাংলা সিনেমার (টালিউড) জনপ্রিয় অভিনেত্রী। দুই বাংলার অনেক তরুণেরই ক্রাশ এ নায়িকা। সম্প্রতি গুজব রটেছে ১৮ জানুয়ারি বিয়ে করছেন তিনি। তাও আবার নাকি ডেস্টিনেশন ম্যারেজ। তবে বর কে তা জানা যায়নি।

এরই মধ্যে বিয়ের সাজে দেখা গেলো শুভশ্রীকে। বিয়ে বাড়ির সামনে দাঁড়িয়ে কথা বলছেন তিনি। ফেসবুকে লাইভে এসে নিজের বিয়ের খবর দিলেন এই নায়িকা। তবে মন খারাপ হওয়া কথা হচ্ছে বর কে তা তিনি নিজেও জানেন না। কিন্তু বিয়ের সব প্রস্তুতি যেখানে সম্পন্ন সেখানে বর খুঁজে না পাওয়ার কারণে শুভশ্রী কান্নার বদলে হাসছেন। কি এই রহস্য!

ভিডিওতে দেখা যায়- বর নিয়ে শুরু হয়েছে সংশয়। কার সঙ্গে যে বিয়ে হচ্ছে তা জানেন না কেউই। বিয়ের অনুষ্ঠানের মাঝে বরকে তৈরি না হয়ে ঘুরতে দেখে বিয়ের জন্য জোরাজুরি শুরু করলেন শুভশ্রী। অথচ বরের কোনও ভ্রুক্ষেপই নেই। অবশেষে জানা যায় বাড়ির নিরাপত্তারক্ষীকে বিয়ে করতে হবে। এমনকি তার সঙ্গে পালিয়ে যাওয়ার কথাও উঠেছে।

যা হোক; দু:খ করার কিছু নেই। এ বিয়ে আসলে রিয়েল নয়, রিল লাইফের। আর এসব কাণ্ডকারখানা ঘটছিল শুভশ্রী ও সোহমের নতুন সিনেমা ‘হানিমুন’ এর শ্যুটিং সেটে। সেখান থেকে ফেসবুক লাইভে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। কথা বলেন শ্যুটিং সেটের সকলের সঙ্গে।

নিজেই প্রকাশ করেন আসল রহস্য। হেসে হেসে বলেন, কালই তো ১৮ জানুয়ারি। আমি সোহমের সঙ্গে আমাদের আগামী সিনেমা ‘হনিমুন’র গান শুট করছি। ইতিমধ্যে বেশ কিছু ছবি প্রকাশ করেছি। দেখলেই বুঝতে পারবেন। আশা করি এতেই বিষয়টা বোঝা যাবে। সিনেমাটি প্রকাশ হলেই সব গুঞ্জনের অবসান হবে। কার সঙ্গে পালাবো, কার সঙ্গে বিয়ে সবই জানা যাবে ‘হানিমুন’ সিনেমায়।

এ সময় লাইভে সোহমও কথা বলেন।

সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি