ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সংগীতশিল্পী কমলিকা চক্রবর্ত্তী`র দ্বিতীয় গানের মোড়ক উন্মোচন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪১, ৯ ফেব্রুয়ারি ২০১৮

জনপ্রিয় সংগীতশিল্পী কমলিকা চক্রবর্ত্তী`র দ্বিতীয় গানের অ্যালবাম `আমার পথ চাওয়াতেই আনন্দ`র মোড়ক উন্মোচন করা হয়েছে। বৃহস্পতিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের সুরমা মিলনায়তনে অ্যালবামের মোড়ক উন্মোচন করেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর।

অনুষ্ঠানে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর বলেন, তরুণ সমাজ থেকে সন্ত্রাস ও জঙ্গীবাদের প্রকোপ দূর করতে বাংলার আবহমান সংস্কৃতি চর্চার কোনো বিকল্প নেই। তিনি দেশের আবহমান ঐতিহ্যকে নতুন প্রজন্মের কাছে ছড়িয়ে দেওয়ার আহবান জানান।

সংস্কৃতিমন্ত্রী বলেন, দুই বাংলার মাঝে সীমানা প্রাচীর থাকলেও সংস্কৃতিতে কোনো সীমানা প্রাচীর নেই। তিনি দেশের জনপ্রিয় ও বরেণ্য সংগীত শিল্পীদের বাংলা সংস্কৃতির প্রচারে এগিয়ে আসার পরামর্শ দেন। 

সংগীতশিল্পী কমলিকা চক্রবর্ত্তী বলেন, খুব যত্ন নিয়ে রবীন্দ্র সংগীতগুলোর কথা বুঝে অনুভূতি দিয়ে গাওয়ার চেষ্টা করেছি। আশা করছি বাংলা ভাষাভাষী সকল সংগীতপ্রেমীর ভালো লাগবে।

তিনি বলেন, অ্যালবামটিতে ‘আমার এই পথ চাওয়াতেই আনন্দ’ ছাড়াও ‘যেদিন পড়বে না মোর’, ‘আমার হিয়ার মাঝে’, ‘যদি জানতেম’, ‘অনেক দিনের মনের মানুষ’সহ দশটি গান রয়েছে।

এর আগে কমলিকার প্রথম অ্যালবাম ‘রবিকথা’ প্রকাশ করে কলকাতার রাগা মিউজিক।

মলয় দাসের সঙ্গীতায়োজনে ‘গানের ডালি’র প্রযোজনা ও পরিবেশনায় অ্যালবামটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে দেশের বরেণ্য সংগীত শিল্পীরা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি