ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

শ্যুটিংয়েই ঘুমিয়ে পড়লেন শাহরুখ খান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১০, ৩ মার্চ ২০১৮ | আপডেট: ২২:২৪, ৩ মার্চ ২০১৮

শ্যুটিংয়ের মাঝেই ঘুমিয়ে পড়লেন শাহরুখ! কী কাণ্ড! পেশাদার একজন অভিনেতা হয়েও এভাবে প্রযোজকের পয়সা নষ্ট করা কতটা ঠিক। শাহরুখ খানের যারা ভক্ত, তারা জোর গলায় বলবেন- `জিরো` ছবিটা তো প্রযোজনা করছেন গৌরী খান! কাজেই শাহরুখ যদি নিজের পয়সা নয়-ছয় করেন, কার কী বলার থাকতে পারে!

এই ছবিতে তো গৌরী খান স্রেফ যুগ্ম প্রযোজকদের একজন! ছবির আরেক প্রযোজক তো আনন্দ এল রাই নিজে, যিনি কি না আবার ছবির পরিচালকও! কিন্তু প্রযোজকের পয়সা নষ্ট করার প্রশ্নটা উঠছে কেন?

কেন না, সম্প্রতি শাহরুখ খানের একটি টুইট সে কথা ভাবাতে বাধ্য করেছে। সেই টুইটের সঙ্গে ছবিতে দেখা যাচ্ছে, একটা ক্যান্টিনের মতো জায়গায় ঘুমিয়ে পড়েছেন শাহরুখ। ক্যাটরিনা কাইফ তার দিকে হস্ত নির্দেশ করে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন অসহায় চাহনি নিয়ে।

পরিচালক আনন্দ এল রাই, কে জানে কেন, হাসছেন ঘুমন্ত খানকে দেখে! বোধহয় অর্ধেক আর্থিক ক্ষতি হচ্ছে বলে! এছাড়া ছবির চিত্র নাট্যকার হিমাংশু শর্মাও অপেক্ষায় রয়েছেন ছবির ফ্রেমে নায়কের ঘুম ভাঙার!

সঙ্গের সাথীরাও এতটা চনমনে এবং উদ্দীপক যে চোখ খুলে রাখাই দায়! ওদের সঙ্গে উচিত ব্যবহারই করেছি, তাড়াতাড়ি আমায় ঘুম থেকে ডেকে তোলার জন্য, লিখেছেন টুইটে খান। সাথে আবার ছবি তোলার জন্য ঋণস্বীকার করেছেন ক্যাটরিনা কাইফের কাছে। তবে সেখানেও রয়েছে ব্যঙ্গ- ‘চিত্র সৌজন্য ক্যাটরিনা, আমার মিডিয়া ম্যানেজার!

দেখা যাক, শেষ পর্যন্ত `জিরো` বক্স অফিসে ব্যঙ্গের খোরাক হয়, না অনেক দিন পরে একটা হিট ছবির মুখ দেখায় শাহরুখকে!

এসি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি