ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

ওয়েব সিরিজে আমির খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৪, ২৮ মার্চ ২০১৮

ওয়েব দুনিয়ায় প্রবেশ করছেন মিস্টার পারর্ফেক্টশনিস্ট। বলিউডে গুঞ্জন, নির্মান হচ্ছে আধ্যাত্মিক গুরু ভগবান রজনীশ ওরফে ওশো’জীবনি। যা দিয়ে ওয়েব সিরিজে পা রাখবেন আমির খান।

ওশো’র জীবনকে কেন্দ্র করে সিনেমা বানাচ্ছেন সকুন বাত্রা। তবে, পূর্ণদৈর্ঘের চলচ্চিত্র নয়, একটি আন্তর্জাতিক স্ট্রিমিং চ্যানেলের জন্য ওয়েব সিরিজ। চিত্রনাট্য লেখার কাজ ইতিমধ্যে শেষ।

সূত্রের খবর, রজনীশের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সিনে ফোগটকে। আমির নাকি নিজে উৎসাহি এই চরিত্রের জন্য। স্ক্রিপ্ট পড়েই নাকি কাজটা করতে আগ্রহী হয়েছেন আমির। এমনকী এরমধ্যে ওই স্ট্রিমিং চ্যানেলের কর্তৃপক্ষের সঙ্গে বিস্তারিত আলোচনা করতে লস এঞ্জেলসে গিয়েছিলেন আমির। তবে পুরোটাই গুঞ্জন। অফিশিয়ালি কোনও কিছু জানানো হয়নি এখনও।

১৬ মার্চ ‘নেটফ্লিক্স’-এ মুক্তি পায় ওশো’র জীবন নিয়ে ডকুমেন্টারি সিরিজ ‘ওয়াইল্ড ওয়াইল্ড কান্ট্রি’। জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় সিরিজটি। এমনকি তা সারা ফেলে বলিপাড়াও। চলচ্চিত্রের প্রশংসা করে ট্যুইট করেন, ইমরান হাশমি, রীতেশ দেশমুখ। তখন শোনা গিয়েছিল করণ জোহরও নাকি ওশো’র বায়োপিক বানাচ্ছেন। কিন্তু এই খবরকে সম্পূর্ণ গুজব বলে উড়িয়ে দেন তিনি।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি