ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

(ট্রেলার ভিডিও)

‘ভীর দি ওয়েডিং’র ট্রেলর প্রকাশ, মুগ্ধতা ছড়াচ্ছেন কারিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৯, ২৬ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৫:৪৯, ২৬ এপ্রিল ২০১৮

আগামী জুন মুক্তি পাচ্ছে ‘ভীর দি ওয়েডিং’তার তার আগেই মুক্তি পেল ‘ভীর দি ওয়েডিং’-এর ট্রেলর। সিনেমাটিতে চার বন্ধুর গল্প বলা হয়েছে। বন্ধুত্ব এবং সেই সঙ্গে জীবনের সুখ, দুঃখের ভাগ করে নেওয়া, সবকিছু নিয়েই তৈরি হয়েছে অনিল কাপুর কন্যা রিয়া কাপুরের সিনেমা ‘ভীর দি ওয়েডিং’

ট্রেলরে কারিনা কাপুর, সোনাম কাপুর, স্বরা ভাস্কর এবং শিখা তালসানিয়াকে দেখা গেছে ভিন্ন রূপে। ট্রেলর থেকেই স্পষ্ট, চার বন্ধুর গল্পই বলা হয়েছে ‘ভীর দি ওয়েডিং’ সিনেমায়। সিনেমায় কারিনার বিপরীতে রয়েছেন সুমিত ব্যাস। কারিনার বিপরীতে অভিনয় দিয়েই বলিউডে প্রথম বড় ব্রেক পেলেন সুমিত। রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী নিনা গুপ্তাও। রিলে সোনাম কাপুরের মায়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে নিনাকে।

মা হওয়ার পর ‘ভীর দি ওয়েডিং’ দিয়েই বড় পর্দায় কামব্যাক করছেন কারিনা কাপুর খান। তৈমুরের জন্মের মাত্র কয়েক দিনের মধ্যেই রিয়া কাপুরের সিনেমার শুটিং শুরু করে দেন কারিনা। কিন্তু, সিনেমার ট্রেলর দেখলেই স্পষ্ট, মা হওয়ার পর পরই যে তিনি শুটিং শুরু করেন, তার কোনও ছাপ নেই তাঁর চেহারায়। শুধু তাই নয়, ‘ভীর দি ওয়েডিং’-এর ট্রেলর দেখলে ‘যব উই মেট’-এর উচ্ছ্বল কারিনা কাপুরকেই মনে পড়বে।

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি