ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

সালমান শাহ হয়ে আসছেন সিয়াম 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৪, ১৫ মে ২০১৮ | আপডেট: ২২:০৭, ১৫ মে ২০১৮

নব্বই দশকের সাড়া জাগানো অভিনেতা ছিলেন সালমান শাহ। অসময়ে তার চলে যাওয়ায় এখনো সে স্থান পূরণ হয়নি। সালমান শাহ ছিলেন তরুণ প্রজন্মের আইকন। তার স্টাইল ছিল অনুকরণীয়। এখনো তার অনেক ভক্ত তাকে অনুকরণ করেন। 

এবার সালমান শাহ’র সেই স্টাইল নিয়ে বড় পর্দায় হাজির হচ্ছেন সিয়াম আহমেদ। ‘পোড়ামন ২’ সিনেমায় তাকে সালমান শাহ এর লুকে দেখা যাবে। সম্প্রতি জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল পেজে প্রকাশ পেয়েছে সালমান শাহ এর সাজে সিয়াম আহমেদের একটি অফিসিয়াল পোস্টার। সেই পোস্টার প্রকাশের পরই চলছে এ নিয়ে আলোচনা।

জাজ জানায়, ‘সর্বশ্রেষ্ঠ নায়ক সালমান শাহকে নিয়ে প্রথম গান `নাম্বার ওয়ান হিরো` বৃহস্পতিবার সকাল ১১টায় মুক্তি পাবে।` 

এ সম্পর্কে সিয়াম বলেন, ‘সিনেমাটি সালমান শাহকে কেন্দ্র করে। আমি একজন সালমান শাহ এর ভক্ত। যে তার ছবি দেখার জন্য পাগল। কিন্তু তার গ্রামে কোনো সিনেমা হল নেই। ফলে সে অন্য গ্রামে গিয়ে সালমান শাহ’র সিনেমা দেখে এসে সবাইকে বলে। সবাইকে বিনোদন দেয়। তাই এই ছবিতে আমাকে অনেকবারই সালমান শাহের মতো করতে হয়েছে, সাজতে হয়েছে। দেশীয় চলচ্চিত্রের মহান এই অভিনেতার মতো একের অধিক লুকে আমাকে দেখা যাবে।’

`নাম্বার ওয়ান হিরো` গানটি লিখেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়। আর সুর ও কণ্ঠ দিয়েছেন আকাশ। গানের নৃত্য পরিচালনা করেছেন কলকাতার জয়েশ।

‘পোড়ামন টু’ সিনেমাটি পরিচালনা করেছেন রায়হান রাফি। এর প্রযোজনায় রয়েছে জাজ মাল্টিমিডিয়া। বৃহস্পতিবার (১৬ মে) এর নতুন গানটি ইউটিউবে মুক্তি দেওয়া হবে। আসছে রোযার ঈদে ছবিটি মুক্তি পেতে পারে বলে জানা গেছে।  

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি