ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

রোজা রেখে শুটিং করছেন শাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৪, ৬ জুন ২০১৮

দেশের গণ্ডি ছাড়িয়ে ওপার বাংলাতে নিয়মিত কাজ করে যাচ্ছেন তিনি। দেশের বাইরে তৈরি হয়েছে তার লাখো ভক্ত। দেশের চলচ্চিত্রে দীর্ঘ সময় ধরে দর্শকপ্রিয়তার সুবাদে শীর্ষ স্থান দখল করে আছেন তিনি। বলছি ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের কথা। আসছে ঈদ। ঈদ মানেই সিনেমা হলে শাকিব উন্মাদনা। এবারের রোজার ঈদেও মুক্তি পাবে তার অভিনীত দুটি সিনেমা।

আশিকুর রহমানের ‘সুপার হিরো’ এবং উত্তম আকাশের পরিচালনায় ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়খাইল্যা মাইয়া’। এর মধ্যে ‘সুপার হিরো’ সিনেমাটি অস্ট্রেলিয়া ও বাংলাদেশে দৃশ্যধারণ হয়েছে। এ সিনেমাতে অ্যাকশন ও রোমান্টিকতা দুই-ই পাবেন দর্শক।

অপরদিকে, ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়খাইল্যা মাইয়া’ সিনেমাটিও এবারের ঈদে মুক্তি পাবে। সবমিলে দর্শক সিনেমাগুলো বেশ উপভোগ করবেন। দুটি সিনেমাতেই শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী।

এদিকে কয়েকদিন আগেও শোনা যাচ্ছিল আমদানি নীতিমালায় বাংলাদেশে ঈদে মুক্তি পাবে ‘ভাইজান এলো রে’ নামের নতুন একটি সিনেমা। জয়দীপ মুখার্জির পরিচালনায় এবং কলকাতার এসকে মুভিজের প্রযোজনায় এ সিনেমাতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার শ্রাবন্তী ও পায়েল সরকার। তবে সম্প্রতি আদালতের এক নির্দেশনায় জানানো হয়, ঈদে বা কোনো উৎসবে আমদানিকৃত সিনেমা বাংলাদেশের প্রেক্ষাগৃহে চলবে না। এই সিদ্ধান্তের কারণে সিনেমাটি এবারের রোজার ঈদে দর্শক দেখতে পারছেন না।

বর্তমানে কক্সাবাজারে শাকিব খান ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ নামে একটি সিনেমার শুটিং করছেন। এ সিনেমাতে তার বিপরীতে অভিনয় করছেন বুবলি।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, সিনেমার কাজ ভালো হচ্ছে। প্রতিবারের মতো রোজা রেখেই সিনেমার শুটিং করছি। বলতে গেলে ঘুমানোর সময়ও পাচ্ছি না। আমি সকাল থেকে রাত পর্যন্ত টানা শুটিং করছি। এছাড়া কলকাতায় ‘মাস্ক’ নামে একটি সিনেমার কাজ করে এলাম। রাজীব বিশ্বাসের পরিচালনায় এ সিনেমাতে আমার বিপরীতে নুসরাত ও সায়ন্তিকা অভিনয় করেছেন।

এদিকে শাকিব খান ওমরাহ হজ্ব করতে যাবেন বলেও জানা যায়। এ প্রসঙ্গে তিনি বলেন, ঈদের পর ওমরাহ পালন করতে যাব বলে নিয়ত করেছি।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি