ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

ঈদে ভিন্নরূপে ছোট পর্দায় আসছেন চিত্রনায়িকা ববি  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩০, ১১ জুন ২০১৮ | আপডেট: ২৩:২২, ১১ জুন ২০১৮

বর্তমান সময়ের আলোচিত চলচ্চিত্র অভিনেত্রী ববি। দেহরক্ষী, রাজত্ব, আই ডোন্ট কেয়ার, হিরো দ্য সুপারস্টারসহ বিভিন্ন সুপারহিট চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। সর্বশেষ ববির প্রযোজনা ও অভিনীত চলচ্চিত্র বিজলী বেশ সাড়া ফেলেছে দর্শকদের মাঝে। এবারের ঈদে বড় পর্দায় ববির উপস্থিতি না থাকলেও ছোট পর্দায় হাজির হচ্ছেন নতুন পরিচয়ে। উপস্থাপনায় দেখা যাবে সময়ের আলোচিত এই নায়িকাকে। 

একুশে টেলিভিশনের ‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানে ববি তার সহ-অভিনেত্রীদের সঙ্গে কাজের অনুভূতিসহ সে সময়কার গল্প দর্শকদের শোনাবেন। স্মৃতিচারণ করবেন শ্যুটিংয়ের বিভিন্ন ঘটনার।   

অনুষ্ঠানটি সম্পর্কে ববি বলেন, খুবই চমৎকার একটা অনুষ্ঠান ‘আমার ছবি আমার গান’। আমার অভিনীত ছবিগুলো থেকে সাতটি গান এখানে দেখানো হবে। ছবির পেছনের গল্পও দর্শকদের সঙ্গে শেয়ার করা হবে। ভিন্ন ধরনের এ অনুষ্ঠান আশা করি সবার ভালো লাগবে।  

অনুষ্ঠানটির প্রযোজক সোহেল রানা সবুজ বলেন, রাজধানীর ধানমন্ডির একটি রেস্টুরেন্টে ববিকে নিয়ে ধারণ করা হয় ‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানের এই পর্বটি। অনুষ্ঠানে চিত্রনায়িকা ববির শুটিং সময়ের বিভিন্ন গল্পের মাঝে মাঝে দেখানো হবে তার অভিনীত বিভিন্ন চলচ্চিত্রের ৭টি গান। আমরা অনুষ্ঠানটি এমনভাবে সাজিয়েছি যাতে দর্শক দেখে আনন্দ পায়। 

ঈদুল ফিতরের ৫ম দিন দুপুর ১টায় একুশে টেলিভিশনে প্রচারিত হবে এই অনুষ্ঠানটি। এটি প্রযোজনা করছেন সোহেল রানা সবুজ ও সিফাত তন্ময়। 

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি