ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

রণবীরের জন্য দীপিকার স্পেশ্যাল ডান্স

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৯, ৮ জুলাই ২০১৮

বলিউডের এনার্জি বয় রণবীর সিংয়ের জন্মদিন কেটেছে ‘সিম্বা’র সেটে। রোহিত শেট্টির দেওয়া প্রি বার্থডে সারপ্রাইজে বেজায় খুশি রণবীর। ‘সিম্বা’ শুটিং চলাকালীন নিজের বার্থডে প্রেজেন্ট পেলেন অভিনেতা। তাও পুরোটাই সম্ভব হয়েছে পরিচালক রোহিত শেট্টির জন্য। এই মুহূর্তে অ্যাকশন-কমেডিতে ভরপুর এই সিনেমাটির শুটিং চলছে হায়দরাবাদে। সেখানেই জন্মদিন পালন করা হয় অভিনেতার। গভীর রাতের শিফ্ট ছিল সেই দিন। মেকআপ নিয়ে কস্টিউম পরে, ভ্যানিটি ভ্যান থেকে নামতেই হতবাক অভিনেতা।
প্রায় ৫০০ জনের মতো ক্রিউ মেম্বার সহ অগণিত ভক্তরা অপেক্ষা করছিলেন তার ভ্যানিটি ভ্যানের সামনে। রণবীরকে সামনে দেখতেই বার্থডে সং গাইতে শুরু করলেন তারা। এর থেকে বড় সারপ্রাইজ আর কি বা হতে পারে! তবে অন্যদিকে রণবীরের গার্লফ্রেন্ড দীপিকা পাডুকোন, রণবীরের কাছে না থেকেও জন্মদিনের উপহার প্রস্তুত করে রেখেছিলেন। সঠিক সময় আসতেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সেই ভিডিও। ভিডিওতে নিজের আনন্দে নেচে চলেছেন দীপিকা।

সঙ্গে ক্যাপশনে লেখা, ‘Hey hottie It’s your birthday!!!’
এখানেই শেষ নয়, ‘সিম্বা’র সেটে রণবীরের জন্য বিশেষ ধরণের নিউটেলা কেকও বানানো হয়েছিল। যা বানিয়েছেন রণবীরে পার্সোনাল শেফ। এই নিউটেলা কেক নাকি রণবীরের ফেভারিট। তাই রোহিতের অনুরোধেই তার জন্য এই কেকটি বানানো হয়েছিল সেই দিন।
এছাড়াও রোহিত একটি দামী ঘড়িও উপহার দিয়েছেন রণবীরকে। যার দাম কমপক্ষে ৮০ হাজারের কাছাকাছি। বিভিন্ন ধরণের উপহার পেয়ে আনন্দের শেষ নেই রণবীরের।
প্রসঙ্গত, দীপিকার সঙ্গে রণবীরের বিয়ে নিয়ে সরগরম বলিপাড়া। ডেস্টিনেশন ওয়েডিংয়েরই সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি। স্যুইৎজারল্যান্ড কিংবা ইতালিতে হতে পারে বিয়ে। পরিবার এবং আত্মীয় স্বজন ছাডা় সেখানে উপস্থিত থাকবে কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুবান্ধব। সেই তালিকায় নাম রয়েছে অর্জুন কাপুর এবং শাহরুখ খানের। কারণ অর্জুন রণবীরের প্রিয় বন্ধু এবং শাহরুখ খান দীপিকার কাছের বন্ধু।
সূত্র : কলকাতা টুইন্টিফোর
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি