ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

কোথায় হচ্ছে রণবীর-দীপিকার বিয়ে?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৬, ২৭ জুলাই ২০১৮

চলতি বছরই বিয়ে সেরে নিচ্ছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকোন। বেশ কিছুদিন ধরেই এমন গুঞ্জন শুরু হয়েছে। কিন্তু, দীপিকা বা রণবীরকে এ বিষয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি। কিন্তু, এবার কি সত্যিটা সামনে এসে পড়ল সব? রণবীরের সঙ্গে সাতপাক ঘুরে এবার সিং বাড়ির বউমা হতে চলেছেন দীপিকা।
জানা গেছে, চলতি বছরের ১০ নভেম্বর বিয়ে করছেন রণবীর, দীপিকা। মুম্বাই বা বেঙ্গালুরু নয়, ‘দিপবীরের’ বিয়ের আসর বসছে বিদেশে। অর্থাৎ বিরাট-অানুশকার মত এবং রণবীর-দীপিকাও ‘ডেস্টিনেশন ওয়েডিং’-এই জোর দিচ্ছেন।

শোনা যাচ্ছে, ইতালিতেই নাকি বসছে রণবীর সিং এবং দীপিকা পাডুকোনের বিয়ের আসর। কিন্তু ইতালির কোথায় হবে বিয়ে, তাই ভাবছেন তো?
শোনা যাচ্ছে, ইতালির লেক কোমো-তে বসছে বলিউডের অন্যতম ‘হট’ জুটির বিয়ের আসর। লেক কোমো-তেই রণবীরের ঘরণী হয়ে মুম্বাইতে ফিরবেন দীপিকা। অর্থাৎ ‘বিরুষ্কা’-র মতই ‘ইউরোপিয়ান ওয়েডিং’-এর দিকেই ঝুঁকেছেন রণবীর, দীপিকা। যদিও বিষয়টি নিয়ে সিং বাড়ি কিংবা পাডুকোন পরিবারের পক্ষ থেকে কোনও মন্তব্য করা হয়নি।
লেক কোমোকে ইতালির অন্যতম সুন্দর জায়গা বলে মনে করা হয়। আর সেখানেই ‘ফেয়ারিটেল’-এর মত করেই বসবে বিয়ের আসর। লেক কোমো-র নাম প্রকাশ্যে আসার পর থেকেই বলিউডে জোর গুঞ্জন শুরু হয়েছে। এখন দেখা যাক, রণবীর সিং বা দীপিকা পাডুকোন এ বিষয়ে কবে মুখ খোলেন।
সূত্র : জি নিউজ
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি