ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বহু আগে থেকেই রণবীরকে বিয়ে করতে চান আলিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৫, ২৮ জুলাই ২০১৮

বিরাট-আনুশকা, দীপিকা-রণবীর, সোনম কাপুর-আনন্দ আহুজা, প্রিয়াঙ্কা-নিক’র পর এবার রণবীর-আলিয়ার বিয়ের খবরে গরম বলিউড। ক্যারিয়ারের পাশাপাশি রণবীরের প্রেমেই আপাতত মজে রয়েছেন আলিয়া। রণবীরেরও একই অবস্থা। রণবীর প্রেমে পড়ার আগে থেকেই, তার প্রতি আলিয়ার একটা বিশেষ ভালোলাগা ছিল। এমনকি যে কারণে আলিয়া কোনও কিছু না ভেবেই রণবীরকে বিয়ে করার প্রস্তাবও দিয়ে বসেন।

ঘটনাটা ২০১৪ সালের। সেসময় রণবীর ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম করছিলেন। সেই তখন থেকেই রণবীরের প্রতি আলিয়ার একটা গোপন ভালোলাগা ছিল। ২০১৪ সালের ৬ এপ্রিল করণ জোহরের কফি উইফ করণ টক শোতে গিয়ে রণবীরের প্রতি তার গোপন ভালোলাগার কথা বলেই ফেলেছিলেন আলিয়া। তার কথায় ২০১১ সালে, রণবীরের সঙ্গে করণই তাকে প্রথম ফোনে কথা বলিয়ে দেন। সেসময় রণবীর কাপুরের ‘রকস্টার’ সিনেমা মুক্তি পেয়েছিল। আর সেটি যে তার ভীষণ পছন্দের সেটা বলার জন্যই তার সঙ্গে কথা বলতে চেয়েছিলেন আলিয়া। তবে সেসব না বলে তিনি নাকি বোকার মতো আবোল তাবোল কথা বলে যান। তারপর রণবীরের সঙ্গে দেখা হওয়ার পর সেই মুহূর্তটিও বেশ ভালো লেগেছিল আলিয়ার। আর সেই ভালোলাগা এতটাই বেশি ছিল যে তিনি রণবীরকে বিয়ে করারও সিদ্ধান্ত নিয়ে বসেন।

আর আলিয়ার এই কাণ্ডকারখানা দেখে করণ জোহর তাকে মজা প্রশ্ন করে বসেন- তুমি রণবীরকে বিয়ে করতে চাও? তোমার এই ইচ্ছের কথা রণবীরের মা নীতু সিং কাপুরকে জানিয়েছো? কিংবা ক্যাটরিনা বা রণবীরকে জানিয়েছো?

আলিয়া উত্তরে বলেন, না, আমি একথা রণবীর ছাড়া বাকি সবাইকেই বলতে পারি। রণবীরকে শুধু এটুকুই বলতে পারি, আমি ওর ভীষণ ভক্ত।

এসব ঘটনার পর বহু দিন হয়ে গেছে। বর্তমানে ক্যাটরিনা এখন রণবীরের প্রাক্তন। তবে সেই আশা পূরণ হচ্ছে আলিয়ার। কারণ রণবীরের বর্তমান এখন শুধুই আলিয়া। অথচ ২০১৪ সালে করণ জোহরের ‘কফি উইথ করণ’ শোতে আলিয় যখন এসেছিলেন তখন আলিয়া তার সেই স্বপ্ন সত্যি হওয়ার কথা ভাবতেও পারেননি।

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি