ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বাংলাদেশের টেলিছবিতে শ্রীলেখা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১৩, ২৯ জুলাই ২০১৮

ভারতের জনপ্রিয় টিভি শো মীরাক্কেলের অন্যতম বিচারক এবং কলকাতার জনপ্রিয় অভিনয়শিল্পী শ্রীলেখা মিত্র বাংলাদেশের একটি টেলিছবিতে অভিনয় করতে যাচ্ছেন।   

টেলিছবিটির নাম ‘দার্জিলিংয়ের ভালোবাসা’। ইতোমধ্যে পরিচালক রাশেদ রাহা তার সঙ্গে আলোচনা চূড়ান্ত করেছেন বলে জানিয়েছেন। 

আগামী ঈদে বাংলাভিশনে প্রচারের জন্য তৈরি করা হবে ছবিটি। সময় যেহেতু কম, তাই আগস্ট মাসের প্রথম সপ্তাহে শুটিং শুরুর পরিকল্পনা করছেন পরিচালক।  

ছবিটি নিয়ে শ্রীলেখা বলেন, ‘গল্পটা একটু আধুনিক মনে হয়েছে। বাংলাদেশে অসংখ্য ভক্ত-অনুসারী আছেন, যারা আমার কাজ পছন্দ করেন, নিয়মিত মীরাক্কেল দেখেন। আমি টেলিভিশনে কাজ করছি না অনেক দিন। আমি চাইছিলাম, বাংলাদেশের দর্শক একটু আমাকে দেখুক।’

অভিনেত্রী শ্রীলেখা মিত্রের বাবার বাড়ি বাংলাদেশের মাদারীপুর। সময় পেলেই পরিবার নিয়ে বেড়িয়ে যান তিনি। জানালেন, গত বছর বাবাকে নিয়ে বাংলাদেশে এসেছিলেন তিনি।

ছবিটি নিয়ে পরিচালক রাশেদ রাহা বলেন, ‘আমার গল্পের ধরনটা যেমন, সেখানে শ্রীলেখা মিত্রের মতো একজন অভিনয়শিল্পীর প্রয়োজন মনে করেছি। এরপর তার সঙ্গে যোগাযোগ করেছি। তিনি গল্প শুনে পছন্দ করেছেন। তা ছাড়া আমাদের দেশে শ্রীলেখা মিত্রের দর্শক আছে। তাই তাকে আমার টেলিছবির জন্য চূড়ান্ত করলাম।’

উল্লেখ্য, বাংলাদেশের চলচ্চিত্রে শ্রীলেখা মিত্র ঠিকই অভিনয় করেছেন কিন্তু নাটক কিংবা টেলিছবিতে এবারই প্রথম। তবে কলকাতায়ও ৯ বছর ধরে নাটকে কাজ করা হচ্ছে না এই অভিনেত্রীর।

এমএইচ/এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি