ঢাকা, সোমবার   ০৪ মার্চ ২০২৪

‘ভারতে’প্রিয়াঙ্কার পরিবর্তে ক্যাটরিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৬, ২৯ জুলাই ২০১৮

তিন বছর পর সুপারস্টার সালমান খানের বিপরীতে পরিচালক আলী আব্বাস জাফরের ‘ভারত’ ছবি দিয়ে বলিউডে ফেরার কথা ছিল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার । তবে শুটিং শুরু হওয়ার আগে প্রিয়াঙ্কা জানিয়ে দিলেন তিনি ছবিটিতে অভিনয় করবেন না। কি কারণ ছবিটি করছেন না। এবিষয়  তিনি নিজে মুখ না খুললেও ভোক্তরা বলছেন, মার্কিন সংগীতশিল্পী ও অভিনেতা নিক জোনাসের সঙ্গে বিয়ের পিড়িতে বসার জন্যই ছবিটি থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা।

তবে পিংয়াঙ্কা এমন সিন্ধান্ত বিপাকে পড়ছে পরিচালকসহ গোটা টিম। প্রযোজক নিখিল নামিত ক্ষুদ্ধ হয়ে বলেন, প্রিয়াঙ্কাকে অপেশাদার শিল্পী  নয়। অন্যদিকে, সালমান খানও ক্ষুদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কার ওপর। প্রিয়াঙ্কার সঙ্গে আর কখনও কাজ করবেন না বলেও নাকি ঘোষণা দিয়েছেন।  ‘ভারতে’প্রিয়াঙ্কার পরিবর্তে ক্যাটরিনা

তিন বছর পর সুপারস্টার সালমান খানের বিপরীতে পরিচালক আলী আব্বাস জাফরের ‘ভারত’ছবি দিয়ে বলিউডে ফেরার কথা ছিল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। শিগগিরই ছবিটির শুটিং শুরু হবে— এমনটাই প্রস্তুতি ছিল। কিন্তু তার আগেই প্রিয়াঙ্কা জানান, ছবিটি তিনি করতে পারছেন না। গুঞ্জন আছে, মার্কিন সংগীতশিল্পী ও অভিনেতা নিক জোনাসের সঙ্গে বিয়ের পিড়িতে বসার জন্যই ছবিটি থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা।

টিআর/

 

 

 

 

 

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি