ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

রণবীরের সঙ্গে আলিয়ার সম্পর্ক ক্ষুদ্ধ সিদ্ধার্থ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩০, ৩১ জুলাই ২০১৮ | আপডেট: ২০:৩৩, ৩১ জুলাই ২০১৮

আলিয়া আর সিদ্ধার্থের সম্পর্ক ঘিরে বলিউডে নানান সময়ে নানান খবর জানা গিয়েছে। কখনও তাঁরা একে অপরের প্রেমে বুঁদ হয়েছিলেন, কখনওবা তাঁরা এক অপরের সঙ্গে দবরত্ব বাড়িয় এছেন। একটা সময়ে সিদ্ধার্থের সঙ্গে জ্যাকলিন ফার্নানন্ডেজের সম্পর্কের ঘনিষ্ঠতা বাড়ায়, বেজায় চটেছিলেন আলিয়া। তারপর থেকেই সিদ্ধার্থ আলিয়ার সম্পর্কে আরও চিড় ধরতে শুরু করে। রণবীরের সঙ্গে আলিয়ার সম্পর্ক নিয়ে ব্যাপক চটেছেন সিদ্ধার্থ! কী বলছেন আলিয়ার প্রাক্তন

এদিকে, বলি পাড়ায় এখন নতুন গুঞ্জন আলিয়া ও রণবীরকে নিয়ে। শোনা যাচ্ছে , আলিয়া ও রণবীর `ব্রহ্মাস্ত্র` ছবির শ্যুটিং এর দৌলতে একে অপরের সঙ্গে আরও ঘনিষ্ঠ হয়ে পড়েছেন।

আর এই খবর ইন্ডাস্ট্রিতে ছড়াতেই তা নিয়ে শোরগোল পড়ে যায়। অনেক ক`টি সূত্র থেকে জানা গিয়েছে, আলিয়ার সঙ্গে রণবীর কাপুরকে নিয়ে বিয়ের প্রসঙ্গও উঠছে। এদিকে, গোটা বিষয়টি নিয়ে বেজায় চটেছেন সিদ্ধার্থ মালহোত্রা। প্রথমত সিদ্ধার্থ, আলিয়া-রণবীরের সম্পর্কের কথা শুনেই খুবই অবাক হয়েছেন। এরপর থেকে আলিয়াকে এড়িয়ে চলা শুরু করেছেন আলিয়ার `প্রাক্তন` সিদ্ধার্থ।

কিছুদিন আগেই সিদ্ধার্থের সঙ্গে একটি পার্টিতে দেখা হয় আলিয়ার। সেখানে সবার সামনেই আলিয়াকে এড়িয়ে যান সিদ্ধার্থ। পাশাপাশি, আলিয়ার জন্মদিনেও এবছর সোশ্যাল মিডিয়ায় কোনও বার্ত ডে উইশ করতে দেখা যায়নি সিদ্ধার্থকে। ইন্ডাস্ট্রর সূত্রের খবর, সিদ্ধার্থ প্রচণ্ড পরিমাণে চটে রয়েছেন আলিয়া-রণবীরের সম্পর্কের খবর শোনার পর থেকেই!

 টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি