ঢাকা, সোমবার   ০৪ মার্চ ২০২৪

‘জিসকা নাম হ্যায় ক্যাটরিনা কাইফ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৩, ১ আগস্ট ২০১৮

‘ভরত’-এর অংশ হচ্ছেন না প্রিয়াঙ্কা চোপড়া। সালমান খানের সিনেমায় অভিনয় করবেন না তিনি। সম্প্রতি টিম ‘ভরত’-কে এমনই জানান প্রিয়াঙ্কা চোপড়া। ‘ভরত’ থেকে পিগি-র বিদায়ে তার জায়গায় অনেকের নাম ঘোরাফেরা করছিল। এবার সেই গুঞ্জনের উত্তর দিলেন সালমান খান।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে সালমান জানান, ‘এক সুন্দর সুশীল লাড়কি, জিসকা নাম হ্যায় ক্যাটরিনা কাইফ ... স্বগত হ্যায় আপকা ভরত কি জিন্দগি মে’। অর্থাৎ প্রিয়াঙ্কা চোপড়ার জায়গায় এবার সালমান খানের সিনেমায় তার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ক্যাটরিনা কাইফ। যদিও, ক্যাটরিনা এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি।

প্রসঙ্গত, ‘ভরত’-এ ক্যামিও চরিত্রে অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ। সম্প্রতি এমন গুঞ্জনই শোনা যাচ্ছিল। কিন্তু, ক্যাটরিনার মত অভিনেত্রী অত ছোট চরিত্রে অভিনয় করলে, তার গ্ল্যামারে ভাটা পড়তে পারে, সেই কারণেই এই সিনেমা থেকে সরে যান তিনি। আর এরপর থেকেই শুরু হয় গন্ডগোল। নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব এবং সামনেই বিয়ে প্রিয়াঙ্কার। সেই কারণেই ‘ভরত’ থেকে সরে গিয়েছেন তিনি। এমনই শোনা যাচ্ছিল বিভিন্ন মহল থেকে। কিন্তু, নিক-ই আসল কারণ নয় ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কার সরে যাওয়ার। জানা যায়, টিম ‘ভরত’-এর পারিশ্রমিক নিয়ে ঝামেলা শুরু হয় প্রিয়াঙ্কার। ‘ভরত’-এর ১৪ কোটি দাবি করেছিলেন পিগি। কিন্তু, ১২ কোটিতে রফা হয় প্রিয়াঙ্কার সঙ্গে। কিন্তু, টিম ‘ভরত’ নাকি পিগি-কে ৬.৫ কোটির চেক দেয়। আর এতেই রেগে যান প্রিয়াঙ্কা। উপযুক্ত পারিশ্রমিক না পেলে, প্রিয়াঙ্কা ‘ভরত’-এ অভিনয় করবেন না। সেই অনুযায়ী ‘ভরত’ থেকে সরে দাঁড়ান প্রিয়াঙ্কা চোপড়া। এবং তার জায়গায় আসেন ক্যাটরিনা কাইফ।

সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি