ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ইটালিতেই রণবীর-দীপিকার বিয়ে, ফাঁস করলেন বেদী   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৯, ১৪ আগস্ট ২০১৮ | আপডেট: ১৮:৪৪, ১৪ আগস্ট ২০১৮

আসছে নভেম্বরেই জমকালো বিয়ের আয়োজন হতে যাচ্ছে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। এতদিনে নিশ্চিত তথ্য পাওয়া গেল। কারণ এবার কথাটি প্রকাশ্যে জানিয়ে দিয়েছেন বর্ষীয়ান অভিনেতা কবীর বেদী। ইটালিতেই ডেস্টিনেশন ওয়েডিং সারবেন বলিউডের বাজিরাও-মস্তানি। সে কথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন বেদী। বিয়ের জন্য দুই তারকাকে প্রকাশ্যেই শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।   

বলিউডের সব জায়গায় এ নিয়ে চলছিল ব্যাপক জল্পনা। কান পাতলেই শোনা যাচ্ছিল, নিজেদের সম্পর্ককে পরিণতি দিতে চলেছেন রণবীর ও দীপিকা। এ বছরই গাঁটছড়া বাঁধতে চলেছেন দু’জনে। দুই পরিবার নাকি ইতিমধ্যেই বিয়ের শপিং শুরু করে দিয়েছে। প্রসিদ্ধ গয়নার দোকানে যেতেও দেখা গিয়েছে দীপিকার মা-কে। এতে গুঞ্জন আরও জোরদার হয়। প্রথমে শোনা গিয়েছিল, বেঙ্গালুরুতেই বিয়ে সারবেন দীপ-বীর জুটি। কিন্তু পরে শোনা যায় ডেস্টিনেশন ওয়েডিং করতে চলেছেন বলিউডের জনপ্রিয় জুটি। সৈকত বেশ পছন্দের রণবীর সিংয়ের। তাই প্রথমে মনে করা হয়েছিল, এমন কোনও জায়গাই বিয়ের জন্য বেছে নেবেন দু’জন। কিন্তু পরে বিরুষ্কার মতো ইটালিকেই বিয়ের স্থান হিসেবে বেছে নেন তাঁরা।

সঞ্জয় লীলা বনশালির ‘গলিওঁ কি রাসলীলা রামলীলা’ সিনেমার সময় থেকেই দু’জনের সম্পর্কের সূত্রপাত। অনস্ক্রিনের মতো অফস্ক্রিনেও রসায়ন ছিল জমজমাট। তারপর থেকে পরিচালক সঞ্জয় লীলা বনশালিরও প্রিয় জুটি হয়ে ওঠে রণবীর-দীপিকা। ‘বাজিরাও-মস্তানি’, ‘পদ্মাবত’, দুই সিনেমাতেইে দর্শকদের মন জয় করে নিয়েছে এই জুটি। ব্যক্তিগত জীবনে নিজেদের সম্পর্কের কথা সরাসরি না বললেও, কখনও ভালবাসা অস্বীকার করেননি রণবীর-দীপিকা। দীপিকার নাম শুনেই লাজুক হয়েছেন রণবীর। আবার রণবীরে নামে দীপিকার চেনা পরিচিত টোল পড়া গালের হাসিটি দেখা গিয়েছে। সব ঠিক থাকলে এবার সেই সম্পর্ক পরিণতি পেতে চলেছে নভেম্বর মাসের ২০ তারিখ। সংবাদ প্রতিদিন

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি