ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

আমিও শাকিব খানের ভক্ত: বুবলী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৪, ২০ আগস্ট ২০১৮

সময়ের আলোচিত অভিনেত্রী শবনম বুবলী। বুবলী মানে হিট ছবি। বুবলীর ছবি মানেই প্রেক্ষাগৃহে দর্শকদের ভিড়। ঈদসহ বাঙালির যেকোনো উৎসবে বুবলীর ছবি দর্শকদের মাঝে আলাদা আকর্ষণ সৃষ্টি করে।

এবারের ঈদেও রয়েছে বুবলীর সরব উপস্থিতি। মুক্তি পেতে যাচ্ছে বুবলী অভিনিত `ক্যাপ্টেন খান` ছবিটি। আর এতে এই সুদর্শনীর নায়ক যথারীতি সুপারস্টার শাকিব খান।

গত ঈদেও বুবলী অভিনিত দুটি ছবি মুক্তি পেয়েছিল। সেগুলো হচ্ছে-বরিশাইল্যা পোয়া ও নোয়াখাইল্যা মাইয়া এবং সুপারহিরো। ওই ছবি ছবিতেও বুবলীর নায়ক ছিলেন শাকিব খান।

সবগুলো ছবিতেই নায়ক শাকিব খান। দর্শক একঘেয়ে হয়ে যাবে কিনা এই বিষয়ে এই লাস্যময়ী বলেন, দেখুন, একজন সুপারস্টারের সঙ্গে কাজ করতে গেলে চ্যালেঞ্জ কাজ করে। শাকিব খান অনেক বছর ধরে নিজেকে প্রমাণ করে এসেছেন।

গত ৩/৪ বছর আরও ব্যক্তিক্রমভাবে নিজেকে প্রমাণ করেছেন। দর্শকদের কাছে তার গ্রহণযোগ্যতা অন্যরকম। আমিও তার ভক্ত। আর এখন তার সঙ্গে যখন পর্দা ভাগাভাগি করছি। আমাকেও পাল্লা দিয়ে সহশিল্পী হিসেবে কাজ করতে হচ্ছে। তাছাড়া আমি তো আর নায়কহীন কাজ করতে পারবো না।

ছবিতে একজন নায়ক থাকবেই, স্বাভাবিক। এটা অনেক বড় পাওয়া যে অনেক বড় মাপের অভিনেতাকে সহশিল্পী হিসেবে পাচ্ছি। দর্শকরা গ্রহণ করছে বলেই পরিচালক-প্রযোজক অনেক টাকা লগ্নি করে আমাদেরকে জুটি হিসেবে ছবিতে নিচ্ছে।

তাছাড়া নতুন হিরোর সঙ্গে কাজ করলেই আমার স্বকীয়তা প্রকাশ হবে কী না সেটা বুঝতে পারছি না। আমি আমার চরিত্রে শতভাগ দেয়ার চেষ্টা করছি। অনেক কিছু জানছি, শিখছি।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি