ঢাকা, সোমবার   ০৪ জুলাই ২০২২

বলিউড তারকাদের বিদেশি বয়ফ্রেন্ড

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৫, ২৪ আগস্ট ২০১৮

শুধু প্রিয়ঙ্কা চোপড়াই নন, বলিউডের বেশ কয়েকজন তারকারই রয়েছে বিদেশি বয়ফ্রেন্ড। এদের মধ্যে রয়েছেন- রাধিকা আপ্তে, তাপসী পান্নু, শ্রুতি হাসন সহ আরও অনেকে। বলিউড তারকাদের বিদেশি বয়ফ্রেন্ডদের নিয়ে তৈরি করা হয়েছে এ প্রতিবেদন-
রাধিকা আপ্তে
বিখ্যাত মিউজিসিয়ান বেনেডিক্ট টেলরের সঙ্গে লন্ডনে এক প্রকার হঠাৎ করেই দেখা হয়েছিল রাধিকা আপ্তের। আর প্রথম দেখাতেই প্রেম। লন্ডনে রাধিকা নাচ শিখতে গিয়েছিলেন। সেখানেই দু’জনের পরিচয়। আর সে বছরই অর্থাৎ ২০১২ সালে দু’জনে বিয়েটাও সেরে ফেলেন। এই ৬ বছর ধরে দু’জনে খুব সুন্দরভাবে এই ডিসট্যান্ট রিলেশনশিপ সামলাচ্ছেন।
তাপসী পান্নু
দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বর্তমানে বলিউডেও বেশ নাম করেছেন তাপসী পান্নু। দেশি এই নায়িকার পছন্দ কিন্তু বিদেশি নায়কই। ডেনমার্কের ব্যাডমিন্টন খেলোয়াড় মাথিয়াস বো’র সঙ্গে নাকি প্রেম করছেন তাপসী। ২০১৩ সালে ইন্ডিয়ান ব্যাডমিন্টন লিগে প্রথম মাথিয়াস বো’র সঙ্গে দেখা হয় তাপসীর। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই বয়ফ্রেন্ড আছে বলে জানিয়েছেন। যদিও বয়ফ্রেন্ডের নাম জানাননি তিনি।
শ্রুতি হাসন
গত এক বছর ধরে ব্রিটিশ থিয়েটার অভিনেতা মাইকেল করসেলের সঙ্গে প্রায়ই শ্রুতি হাসনকে দেখা যায়। সম্প্রতি তামিলনাড়ুর একটি হিল স্টেশনেও তারা এক সঙ্গে ছুটি কাটিয়ে ফিরলেন। ঠিকই ধরেছেন, বর্তমানে এই ব্রিটিশ অভিনেতার সঙ্গেই প্রেম করছেন শ্রুতি।
লিসা হেডেন
২০১৬ সালে প্যারিসে বেশ ফিল্মি কায়দায় মডেল এবং অভিনেত্রী লিসা হেডেনকে বিয়ের প্রস্তাব দেন পাকিস্তানের টেলিকম টাইকুন দিনো লালভানি। হাঁটু গেড়ে বসে প্রপোজ করেন লিসাকে। তার এক বছর পর ইউরোপেই তারা বিয়ে করেন। জ্যাক নামে তাদের একটি পুত্র সন্তানও আছে।

ইলিয়েনা ডি’ক্রুজ
ইলিয়েনা ডি’ক্রুজ এমন একজনকে ‘নজরবন্দি’ করেছেন, যিনি আদপে বিশ্বকে লেন্সবন্দি করতে ভালোবাসেন। অ্যান্ড্রু নিবোন আমেরিকার একজন ফটোগ্রাফার। ইলিয়ানা ব্যক্তিগত জীবনকে একেবারে ব্যক্তিগত রাখতেই ভালোবাসেন। ২০১৭ সালের ক্রিসমাসে ইলিয়ানা নিজের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন ‘ফটো বাই হাবি’। এর পরই অ্যান্ড্রুর কথা সামনে আসে।

প্রীতি জিন্তা

চুপি চুপিই লস এঞ্জেলসে জেনে গুডএনাফের সঙ্গে বিয়ে সেরেছিলেন প্রীতি জিন্তা। বিয়েতে নিমন্ত্রিত ছিলেন হাতেগোনা কয়েকজন নিকটাত্মীয়। জেনে গুডএনাফ একজন আমেরিকার ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার।
প্রিয়ঙ্কা চোপড়া
দেশি গার্লের বিদেশি বয়ফ্রেন্ডের তালিকায় সর্বশেষ সংযোজন প্রিয়ঙ্কা-নিক। সম্প্রতি এনগেজমেন্ট ও বাগদান হয়ে গিয়েছে দু’জনের।
সূত্র : আনন্দবাজার
এসএ/

 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি