ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বুবলীর অভিভাবক শাকিব খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৬, ২৫ আগস্ট ২০১৮

বাংলাদেশি সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। শাকিবের সঙ্গে জুটি হয়ে বুবলী অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমা। এরমধ্যে ‘শুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’ এবং ‘ক্যাপ্টেন খান’ অন্যতম। সবগুলো সিনেমাতেই বুবলীর নায়ক শাকিব খান। এক কথায় ঢালিউডের সেরা জুটি এখন তারা। একসঙ্গে এতোগুলো সিনেমায় জুটি হয়ে কাজ করায় দুজনের ঘনিষ্ঠতা নিয়ে অনেকেরই অনেক মত। তবে তাদের মধ্যে আসল সম্পর্কটা কি?-এই কৌতুহল এখন সবার। এবার তারা দুজনেই নিজেদের নিয়ে মুখ খুললেন।

বিভিন্ন সময় দেখা গেছে, শাকিব খান বুবলীকে ‘সুপারস্টার’ মনে করেন। আর শাকিব খানকে অভিভাবক মনে করেন বুবলী।

ঈদের সিনেমা নিয়ে গণমাধ্যমে কথা বলার একপর্যায়ে শাকিবকে অভিভাবক হিসেবে মানার বিষয়টি স্বীকার করেন বুবলী।
তিন বছর আগে হঠাৎ দেশের সিনেমায় দেখা মেলে বুবলীর। শুরুটা বেশ রাজকীয়ই বলা চলে। কারণ জীবনের প্রথম সিনেমাতে তিনি নায়ক হিসেবে পেয়ে যান দেশের সবচেয়ে জনপ্রিয় নায়ক শাকিব খানকে। এরপর গত তিন বছরে যে কয়টি সিনেমা তার মুক্তি পেয়েছে, সব কটিতে শাকিবই তার হিরো। এদিকে শাকিবের প্রযোজিত নতুন সিনেমার নায়িকা হিসেবে চূড়ান্ত হয়ে আছেন বুবলীই। সামনে শাকিবের যে কটি সিনেমা আসছে, দু-একটি ছাড়া বেশির ভাগ সিনেমার নায়িকা হিসেবে নাম শোনা যায় হালের আলোচিত এই নায়িকার। 

এ বিষয়ে বুবলী বলেন, ‘শাকিব খান আমার অভিভাবক। অভিনয় জীবন শুরুর সময় থেকেই পাশে আছেন। ভালো-মন্দ অনেকে বিষয়ে পরামর্শ দেন, যা একজন অভিভাবকই করে থাকেন। শুধু তা-ই নয়, শাকিব খান আমার অভিনয়ের গুরু। তার কাছ থেকে প্রতিনিয়ত অভিনয়ের অনেকে কিছুই শিখছি। আমি নিজেকে ভাগ্যবান বলব এ কারণে যে, অভিনয় জীবনের শুরুতে সহশিল্পী হিসেবে শাকিব খানের মতো বড় মাপের একজন শিল্পীকে অভিভাবক হিসেবে পাশে পেয়েছি।’
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি