ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

রবি শাস্ত্রীর সঙ্গে প্রেম! মুখ খুললেন নায়িকা  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৩, ৪ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৯:০৬, ৪ সেপ্টেম্বর ২০১৮

সম্প্রতি ইংল্যান্ডে সিরিজ হারলেন ভারত। তার মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাসছে শাস্ত্রী আর অভিনেত্রী নিমরত কউরের প্রেম কাহিনী।     

একে ইংল্যান্ডের কাছে সিরিজ হারের পর প্রশ্নের মুখে কোচ হিসেবে তাঁর যোগ্যতা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। তার মধ্যেই নতুন বিতর্কে জড়ালো রবি শাস্ত্রী।

মুম্বইয়ের একটি সংবাদমাধ্যম দাবি করে, বলিউড অভিনেত্রী নিমরত কউরের সঙ্গে দু’বছর ধরে গোপনে প্রেম করছেন শাস্ত্রী। সোমবার সারাদিন এই নিয়ে সর্বভারতীয় সংবাদমাধ্যমগুলিতে বিপুল চর্চার পরে অবশেষে মুখ খুলেছেন নিমরত। সরাসরি না বললেও, শাস্ত্রীর সঙ্গে তাঁর সম্পর্কের খবর ভিত্তিহীন বলেই দাবি করেছেন ‘এয়ারলিফট’ খ্যাত অভিনেত্রী।

৫৬ বছর বয়সি শাস্ত্রীর সঙ্গে ৩৬ বছরের নিমরতের সম্পর্কের খবর ছড়িয়ে পড়তেই সেটা নিয়ে সংবাদমাধ্যম এবং সোশ্যাল মিডিয়ায় বিপুল জল্পনা শুরু হয়। মুম্বইয়ের ওই দৈনিকটি দাবি করে, শাস্ত্রীর সঙ্গে দু’ বছরেরও বেশি সময় ধরে ডেট করছেন নিমরত। গোটা বিষয়টাই এতদিন অত্যন্ত গোপনে চলছিল। ঘটনাচক্রে জার্মানির একটি বিখ্যাত গাড়ি নির্মাতা সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডরও এই শাস্ত্রী এবং নিমরত। ওই সংস্থার বেশ কয়েকটি প্রচার অনুষ্ঠানেও শাস্ত্রী এবং নিমরতকে একসঙ্গে দেখা গিয়েছে।

দিনভর এই জল্পনার পরে সোমবার নিমরত একটি টুইট করেন। সেখানে তিনি অবশ্য শাস্ত্রীর নাম নেননি। ইঙ্গিতবাহী বার্তায় তিনি লিখেছেন, ‘‘ঘটনা হল আমার দাঁতের রুট ক্যানেল করতে হবে। আর সোমবার সারাদিন নিজের সম্পর্কে যা যা পড়লাম, তার সবই কল্পনাপ্রসূত। কিন্তু এমন কল্পনা অনেক সময় বেশি বেদনাদায়ক হয়।’’

নিমরত এই দাবি করলেও শাস্ত্রীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে টুইটারেই অনেকে জবাব দিতে গিয়ে ট্রোল করেছেন তাঁকে।

রবি শাস্ত্রী গত দু’ বছর ধরে তাঁর স্ত্রী রিতুর সঙ্গে থাকেন না। বলিউড অভিনেত্রী নিমরত ‘দ্য লাঞ্চবক্স’(২০১৩), ‘এয়ারলিফট’(২০১৬)-এর মতো ছবিতে অভিনয় করেছেন। টেলিভিশন এবং ওয়েব সিরিজেও তিনি যথেষ্ট পরিচিত মুখ। শাস্ত্রীর সঙ্গে সম্পর্কের কথা প্রত্যাখ্যানের চেষ্টা করলেও এখনই জল্পনায় দাঁড়ি পড়ে কিনা, সেটাই এখন দেখার। এবেলা

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি