ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

জাতীয় সঙ্গীতের সময় ঐশ্বরিয়ার কান্না, ভাইরাল ভিডিও 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৪, ৭ সেপ্টেম্বর ২০১৮

সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ঐশ্বর্য রাই। শাবানা আজমি, সোনু নিগম সহ বলিউডের একাধিক সেলেব হাজির হয়েছিলেন সেই অনুষ্ঠানে। আর সেখানেই জাতীয় সঙ্গীত চলাকালীন আচমকাই কেঁদে ফেলেলন ঐশ্বর্য রাই বচ্চন। রাই-এর ফ্যান ক্লাবের তরফে সেই ভিডিও প্রকাশ হওয়ার পর পরই তা ছড়িয়ে পড়ে।

সম্প্রতি মুক্তি পায় ঐশ্বর্য রাই বচ্চনের ‘ফান্নে খান’। এই সিনেমায় রাই-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অনিল কাপুর এবং রাজকুমার রাও। যদিও বলিউডে সেভাবে ব্যবসা করতে পারেনি ঐশ্বর্য রাই বচ্চন, অনিল কাপুর এবং রাজকুমার রাও-এর এই সিনেমা। ফলে, ক্রিটিকদের সমালোচনাও শুরু হয় জোরদার। কেউ কেউ আবার ‘ফান্নে খান’ ফ্লপের জন্য ঐশ্বর্য রাই বচ্চনকেই দায়ি করেন। তাঁদের দাবি, দিনের পর দিন ধরে কমে যাচ্ছে রাই-এর অভিনয়ের দক্ষতা। আর সেই কারণেই তাঁর একের পর এক সিনেমা বলিউডে মুখ থুবড়ে পড়ছে বলেও দাবি করেন অনেকে।  

যদিও সমালোচকদের বিরুদ্ধে এখনও পাল্টা কোনও মন্তব্য করেননি রাই সুন্দরী। ফলে, এই মুহূর্তে তিনি পরবর্তী সিনেমার তোড়জোড় শুরু করেছেন। শোনা যাচ্ছে, পরিচালক অনুরাগ কাশ্যপের সিনেমা ‘গুলাব জামুন’-এ এবার দেখা যাবে ঐশ্বর্যকে। এই সিনেমায় রাই-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিষেক বচ্চন। দীর্ঘ ৮ বছর পর ঐশ্বর্য রাই-এর সঙ্গে এবার স্ক্রিন শেয়ার করবেন রাই সুন্দরী। যা নিয়ে উচ্ছ্বসিত ঐশ্বর্য রাই-এর ভক্তরা।

তবে অভিষেকের সঙ্গে স্ক্রিন শেয়ারের জন্য ঐশ্বর্য নাকি সঞ্জয় লীলা বনশালির সিনেমা ছেড়ে দিয়েছেন। অনুরাগ কাশ্যপের সিনেমার শুটিং ডেটের সঙ্গে বনশালির ডেট মিলে যচ্ছিল। আর সেই কারণেই নাকি সঞ্জয় লীলা বনশালির সিনেমায় না করে দিয়েছেন ঐশ্বর্য। সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয় বলিউড জুড়ে।

যদিও সঞ্জয় লীলা বনশালি কিন্তু পাল্টা দাবি করেছেন। তাঁর মুখপাত্রের কথায়, ‘গুজারিশ’-এর পর সঞ্জয় লীলা বনশালির কোনও সিনেমার জন্য রাই-কে প্রস্তাব দেওয়া হয়নি। ‘বাজিরাও মস্তানি’ কিংবা ‘পদ্মাবত’-এর জন্য কখনওই ঐশ্বর্য রাই-কে প্রস্তাব দেওয়া হয়নি বলেও দাবি করা হয়েছে। শুধু তাই নয়, ‘বাজিরাও মস্তানি’-র জন্য ঐশ্বর্য নন প্রথমে কারিনা কাপুর খান-কে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু, কোনও কারণে তা সম্ভব হয়নি।

দেখুন সেই ভিডিও... https://www.instagram.com/p/BnWeSHeH2xr/?taken-by=instabollywood.fc

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি