ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে যা বলছেন জোনসের সাবেক প্রেমিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৬, ১০ সেপ্টেম্বর ২০১৮

প্রেমিক নিক জোন ঘর বেঁধেছেন সাবেক নাম্বার ওয়ান সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে। ভারতীয় সুন্দরী প্রিয়াঙ্কাকে বিয়ে করায় চটেননি জোনসের প্রাক্তন প্রেমিকা অলিভিয়া কালপো। এক বিশেষ বার্তায় তিনি জানান, প্রাক্তন প্রেমিকের নতুন সম্পর্ক ও এনগেজমেন্ট সম্পর্কে খুবই আনন্দিত।

বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার (priyanka chopra) প্রেমিক বিখ্যাত আমেরিকান গায়ক নিক জোনসের (Nick Jonas) প্রাক্তন প্রেমিকা অলিভিয়া কালপো প্রিয়াঙ্কা ও নিকের জন্য বিশেষ বার্তা জানিয়েছেন। অলিভিয়া (Olivia Culpo) জানিয়েছেন যে তিনি তার প্রাক্তন প্রেমিকের সম্পর্ক ও এনগেজমেন্ট সম্পর্কে খুবই আনন্দিত। অলিভিয়া আরও বলেন, "আমি মনে করি, যে কোনও সময় কেউ প্রেমে পড়তে পারেন। বিশেষত এই শিল্পে যে কেউই যে কোনও সময় তাঁদের ভালোবাসা খুঁজে পেতে পারেন।"

অলিভিও কালপো এবং নিক জোনাসের সম্পর্ক 2015 সালে ভেঙে যায়। বর্তমানে ড্যানি আমেন্ডোলার সঙ্গে সম্পর্কে রয়েছেন। ড্যানি মিয়ামি ডলফিন ফুটবল ক্লাবের সঙ্গে খেলেন। পিপল ডট কম ওয়েবসাইটের খুবর অনুযায়ী, 201২ সালের মিস ইউনিভার্সের নিকের প্রাক্তন বান্ধবী অলিভিয়া নিক ও প্রিয়াঙ্কাকে তাঁদের আগামী বিয়ের অনুষ্ঠানের জন্য অভিনন্দন জানিয়েছেন।

নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার এনগেজমেন্ট হয়েছে জুলাই। প্রিয়াঙ্কা চোপড়ার আগে বহু অভিনেত্রী ও গায়িকাদের সঙ্গেই নাম জড়িয়ছে নিক জোনাসের। মাইলে সাইরাস (MiLey Cyrus) ও সেলেনা গোমেজর (Selena Gomez) সঙ্গেও ডেট করেছেন নিক। শুধু মাইলে বা সেলেনাই নন, ডেল্টা গুডরেম (Delta Goodrem), কেট হাডসন (Kate Hudson), অলিভিয়া কালপো (Olivia Culpo), জর্জিয়া ফ্লাওয়ার (Georgia Fowler), কেন্ডাল জিনার (Kendall Jenner ) ও লিলি কলিন্সের (Lily Collins) সঙ্গেও বিভিন্ন সময়ে সম্পর্কে ছিলেন নিক।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি