ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

দিশা-হৃত্বিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন টাইগার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৬, ১৩ সেপ্টেম্বর ২০১৮

দিশা পাটানির সঙ্গে হৃত্বিক রোশন প্রেমের সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করছেন। আর সেই কারণে যশ রাজ ফিল্মসের সিনেমা থেকে বেরিয়ে এসেছেন দিশা। সম্প্রতি এমন গুঞ্জন রটেছে বলিউডে। বিষয়টি নিয়ে অভিনেতা-অভিনেত্রী দুজনই মুখ খুলেছেন। কিন্তু চুপ ছিলেন দিশার বয়ফ্রেন্ড টাইগার শ্রফ। এবার তিনিও এ বিষয়ে কথা বললেন।

শুরুতে ওই সংবাদ প্রকাশ হওয়ার পর বিষয়টি নিয়ে মুখ খোলেন হৃত্বিক। তিনি বলেন, যে বা যারা এই খবর প্রকাশ করেছেন, তাদের উচিত মন পরিষ্কার করা। শুধু তাই নয়, মন থেকে এই ধরনের চিন্তা ভাবনাকে দূরে সরানোর জন্য জিমে গিয়ে শারীরিক কসরত করা উচিত।

বিষয়টি নিয়ে হৃত্বিক রোশন মুখ খোলার পর সরব হন ‘বাগি’ অভিনেত্রীও।

তিনি বলেন, কেন হৃত্বিক রোশনের সঙ্গে তার নাম জড়িয়ে অহেতুক গুজব ছড়ানো হচ্ছে, তা জানা নেই তার। খুব কম দিন হৃত্বিকের সঙ্গে তার মুখোমুখি দেখা হয়েছে। ওই কম পরিচয়েই তিনি বুঝতে পেরেছেন, হৃত্বিক রোশনের মত ভালো মনের মানুষ খুব কম আছেন।

হৃত্বিক, দিশা বিষয়টি নিয়ে মুখ খুললেও চুপ অভিনেত্রীর বয়ফ্রেন্ড টাইগার শ্রফ। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন টাইগার শ্রফ।

তিনি বলেন, এটা তারকাদের জীবনের একটি অঙ্গ। শুধু হৃত্বিক রোশন নন, প্রত্যেক সেলিব্রিটিকেই এর মধ্যে দিয়ে যেতে হয়। যখন কেউ লাইমলাইটে চলে আসেন, তখন তাকে নিশানা করা খুব সহজ হয়ে দাঁড়ায়। হৃত্বিক এবং দিশা দু’জনকেই তিনি চেনেন এবং জানেন। তারা দু’জনেই খুব ভালো মনের মানুষ।

সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি