ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

এক বিছানায় থাকলেন না অনুপ জালোটার ২৮ বছরের প্রেমিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৩, ১৯ সেপ্টেম্বর ২০১৮

এ এক অসম প্রেমের গল্প। গল্প বললেও ভুল হবে। বাস্তব প্রেমের গল্প। ৬৫ বছর বয়সি ভজন গায়ক অনুপ জালোটার সঙ্গে ২৮ বছরের জসলিন মাথারুর সম্পর্ক চমকে দিয়েছে সবাইকে। এতোদিন গোপনই ছিল এই অসম প্রেমের গল্পটি। অবশেষে ১৬ সেপ্টেম্বর বিগ বস ১২ শুরু পর থেকেই এই অসম প্রেমের গল্প নিয়ে আলোচনা শুরু হয়। ৬৫ বছরের সঙ্গে ২৮ বছরের এই গভীর সম্পর্ক দেখে চোখ কপালে উঠেছে অনেকের। খোদ বিগ বসের সঞ্চালক সালমান খানেরও চমকে গেছেন। বিগ বস ১২ এর প্রথম দিন থেকেই নিজেদের প্রেমের কথা স্বীকার করে লাইমলাইটে রয়েছেন অনুপ জালোটা জসলিন মাথারু জোড়ি।

এদিকে শোনা যাচ্ছে- অনুপ জালোটা ও জসলিন বিগ বসের ঘরে জোড়ি হিসাবে আসতে তাদেরকে ঘুমোনোর জন্য বিগ বস কর্তৃপক্ষএকটিই বিছানা দিয়েছিল। তবে বিগ বসের বাড়িতে এক বিছানার রাত কাটানোর প্রস্তাব খারিজ করেদেন জসলিন। তিনি নাকি ঘুমোনোর জন্য সিঙ্গল বেড বেছে নেন। আর এই ঘটনায় খোদ হকচকিয়ে যান ভজন গায়ক অনুপ জালোটা। তবে তিনি জসলিনের পাশের বিছানাটি বেছে নিতে গেলে সেই বিছানাও অন্যজনের দখলে চলে যায়। বাধ্য হয়ে অনুপ জালোটাকে জসলিনের থেকে বেশকিছু দূরে একটি বিছানা বেছে নিতে হয়।

বিষয়টি ব্যখ্যা করতে গিয়ে কিছুটা মজা করে অনুপ জালোটা বলেন, ‘আমি দূরে চলে গেলাম। এবার আমি একাই ঘুমোবো।’

উত্তরে জসলিন বলেন, ‘তো আপনি এখন কোথায় থাকছেন, এক কাজ করুন অপেক্ষা করুন আপনি নতুন সঙ্গী পেয়ে যাবেন।’

উল্লেখ্য, গুরুর কাছে গান শিখতে গিয়েই তার প্রেমে পড়েন জসলিন। বর্তমানে তারা মুম্বাইয়ে একসঙ্গেও থাকেন বলে জানিয়েছেন জসলিন। তবে এই বিষয়টি তার পরিবার ও বন্ধু-বান্ধব কেউই জানেন না। পুরো বিষয়টি জানলে তার পরিবারের সদস্যরা চমকে যাবেন বলেও মন্তব্য় করেন।

সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি