ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

পুত্র সন্তানের মা হলেন সালমানের নায়িকা    

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৮, ২৬ সেপ্টেম্বর ২০১৮

এক সময় বলিউডে সালমান খানের সঙ্গে অভিনয় করেছিলেন নায়িকা রম্ভা। বর্তমানে তার লান্যা ও সাশা নামে দুইটি কন্যা সন্তান রয়েছে। এবার তিনি পুত্র সন্তানের মা হলেন। কানাডার টরেন্টো মাউন্ট সিনাই হাসপাতালে গত রবিবার (২৩ সেপ্টেম্বর) পুত্র সন্তানের জন্ম দেন এক সময়ের বলিউডের জনপ্রিয় অভিনেত্রী এই রম্ভা।    

কিছুদিন আগেই রম্ভার `সাধ ভক্ষণ` অনুষ্ঠানের ছবি ভাইরাল হয়েছিল। নিজের সাধ ভক্ষণের অনুষ্ঠানে পরিবারের সদস্যদের সঙ্গে নাচতেও দেখা গিয়েছিল প্রাক্তন অভিনেত্রীকে। সেই ছবি নেট দুনিয়ায় আসতেই তা নিমেষে ছড়িয়ে পড়ে। দক্ষিণী রীতি মেনেই রম্ভার সাধ ভক্ষণের অনুষ্ঠান হতে দেখা যায়। যেখানে উপস্থিত ছিলেন রম্ভার স্বামী ইন্দ্রণ পাথামানাথন, তাঁর দুই মেয়ে লান্যা ও সাশা সহ পরিবারের অন্যান্য সদস্যরা।

২০১০ সালে ব্যবসায়ী ইন্দ্রণ পাথামানাথনকে বিয়ে করেন রম্ভা। যদিও মাঝে ২০১৬ সালে তাঁদের মধ্যে বেশকিছু সমস্যার জেরে তাঁরা আলাদাও থাকছিলেন। এমনকি রম্ভা নাকি বিবাহ বিচ্ছেদের আবেদন করেন বলেও শোনা গিয়েছিল। যদিও পুরো বিষয়টিই গুজব বলে পরে উড়িয়ে দিয়েছিলেন প্রাক্তন অভিনেত্রী। অবশ্য রম্ভার কাছে ফিরে আসেন তাঁর স্বামী ইন্দ্রণ। রম্ভা ও ইন্দ্রণ পানামানাথনের এর আগেও দুই কন্যা সন্তান রয়েছেন, যাঁদের একজনের নাম লান্যা ( বয়স ৭) অন্যজনের নামে সাশা (বয়স ৩)। এবার তাঁদের পরিবারে আরও এক সদস্য বাড়ল। নিজেই সোশ্যাল সাইটে পুত্র সন্তানের জন্ম দেওয়ার কথা জানিয়েছেন রম্ভা।

একসময়ের বলিউডে অন্যতম জনপ্রিয় এ নায়িকা যিনি কিনা সালমান খানের সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছিলেন। সালমানের সঙ্গে রম্ভা ও কারিশ্মার `জুড়বা`, বলিউডের সুপরহিট ছবি। পাশাপাশি বন্ধন, ঘরবালী সহ একাধিক ছবিতে কাজ করেছেন রম্ভা। তবে শুধু বলিউডই নয়, একসময় দক্ষিণী ছবিতেও সাফল্যের সঙ্গে কাজ করেছেন রম্ভা। তবে বর্তমানে অভিনেত্রী সিনেমার এই রঙিন জগত থেকে নিজেকে অনেক দূরে সরিয়ে নিয়েছেন।

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি