ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৭, ১ অক্টোবর ২০১৮

অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন টালিউডের জনপ্রিয় দুই তারকা অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা। সাত বছরের সম্পর্কের ইতি টেনে এবার এক ছাদের নিচে আসছেন এই প্রেমিক যুগল।   

সম্প্রতি এক সাক্ষাৎকারে অঙ্কুশ বলেন, আগামী এক বছরের মধ্যে আমরা বিয়ে করছি। ওই সময় ঐন্দ্রিলা হেসে বলেছিলেন- অঙ্কুশ কেন বিয়ের কথা বলল জানি না। ওর সব বান্ধবীর বিয়ে হয়ে গেছে তো, তাদের ছেলেমেয়েরা অঙ্কুশকে কাকু বলে ডাকছে। তাই হয়তো ওর মনে হয়েছে এবার বিয়ে করা দরকার।

টালিউডে জোর গুঞ্জন শোনা যায়, আগামী বছরের ফেব্রুয়ারির শেষের দিকে অঙ্কুশ-ঐন্দ্রিলা বিয়ে করছেন। শোনা যাচ্ছে, ২০ ফেব্রুয়ারি ২০১৯-এ প্রথমে রেজিস্ট্রি, তার পর সামাজিকভাবে অনুষ্ঠান করে বিয়ে করবেন তারা।

ঐন্দ্রিলার কাছে জানতে চাওয়া হলে নায়িকা বলেন, সত্যি বলছি- এখনও কিছুই ফাইনাল হয়নি। তবে খুব তাড়াতাড়িই যে এই জুটি গাঁটছড়া বাঁধছেন, তা বলছেন তাদের ঘনিষ্ঠ বন্ধুরাও।

অঙ্কুশ বর্তমানে ব্যস্ত ‘ভিলেন’ ছবির কাজে। বাবা যাদবের পরিচালনায় এ ছবির প্রযোজক শ্রীকান্ত মোহতা। নায়িকা মিমি চক্রবর্তী। যিনি এর আগে ২০১৬ সালে অঙ্কুশের বিপরীতে ‘কী করে তোকে বলব’ ছবিতে কাজ করেছেন।

অন্যদিকে অভিনেত্রী ঐন্দ্রিলা ব্যস্ত তার সিরিয়াল নিয়ে। স্টার জলসা ও জি-বাংলার বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়ালে তিনি অভিনয় করছেন।

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি