ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

নুহাশ হুমায়ূনের ‘পিৎজা ভাই’ উন্মুক্ত হচ্ছে আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৭, ২৪ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৩:০২, ২৪ নভেম্বর ২০১৮

নুহাশ হুমায়ূনের পরিচালনায় নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র `পিৎজা ভাই` আজ উন্মুক্ত হচ্ছে। গ্রামীণফোনের ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বায়োস্কোপ অরিজিনালস থেকে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উন্মুক্ত করা হবে।

নামকরণের বিষয় নিয়ে নুহাশ বলেন,  যে কোনো নির্মাণে চেষ্টা করি গল্পের মূল ভাব যেন শিরোনামে প্রতিফলিত হয়। আমার আগের চলচ্চিত্রটির নাম ছিল `৭০০ টাকা`। এবারের গল্পটির নাম `পিৎজা ভাই`। এখানে আমি চেষ্টা করেছি একটি অজানা গল্প দর্শককে উপহার দিতে। এবারের গল্পটি অ্যাকশন-কমেডি ঘরানার। এই চলচ্চিত্রে দর্শকরা ঘটনার অন্তরালে নতুন অনেক ঘটনা আবিস্কার করতে পারবেন।

গল্পের বিষয়বস্তু নিতে তিনি বলেন, আজকাল মোবাইল অ্যাপের মাধ্যমে অনেকে পিৎজা অর্ডার করেন। যারা পিৎজা বাসায় পৌঁছে দিয়ে যান, তাদের গল্প অনেকেই জানেন না। তাদের কেউ মাদক ব্যবসায়ও জড়িয়ে যান। পিৎজার সঙ্গে হাত ধরে শহরের নামি এলাকাগুলোয় ছড়িয়ে পড়ে মাদক। এটা আমাকে ভাবিয়েছে। এ ধরনের ঘটনা হরহামেশাই আমাদের সমাজে ঘটছে। তাই এমন গল্প তুলে ধরার চেষ্টা করেছি।

নুহাশ বলেন, আমার এই গল্পের প্রধান চরিত্র পার্থকে ঘিরেই এটির কাহিনী আবর্তিত হয়েছে। পিৎজার সঙ্গে পার্থর মাধ্যমে ছড়িয়ে পড়ে মাদক। অন্ধকার জগতের ঝলমলে আলোয় ক্রমেই হারিয়ে যেতে থাকে সে।

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি