ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

দীপিকা বলিউডের সবচেয়ে ধনী নায়িকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩১, ৭ ডিসেম্বর ২০১৮

চলতি সময়ের বলিউডের প্রথম সারির নায়িকাদের একজন দীপিকা। সম্প্রতি রণবীর সিংকে বিয়ে করেছেন তিনি। বিয়ের পর আরও একটি নতুন খবর প্রকাশ পেয়েছে। বলিউডের সব অভিনেত্রীকে ছাড়িয়ে গেলেন তিনি। দীপিকা বলিউডের সবচেয়ে ধনী নায়িকা। সম্প্রতি ভারতের বিনোদন অঙ্গনের সবচেয়ে ধনী তারকাদের তালিকা প্রকাশ করেছে ফোর্বস ইন্ডিয়া। বার্ষিক এ জরিপে শীর্ষ চারে উঠে এসেছেন দীপিকা।
অভিনেত্রীদের মধ্যে তিনিই এখন নাম্বার ওয়ান। জরিপের তথ্য মতে, চলতি বছরে ১১২.৮০ কোটি রুপি আয় করেছেন দীপিকা। এদিকে ফোর্বসের তালিকায় দীপিকার স্বামী রণবীর সিং রয়েছেন অষ্টম স্থানে। চলতি বছর তার আয় ৮৪.৬৭ কোটি রুপি। গত বছরের অক্টোবর থেকে চলতি বছরের সেপ্টেম্বর পর্যন্ত তারকাদের আয় হিসাব করে এ তালিকা প্রকাশ করেছে ফোর্বস। ২০১৮ সালে শীর্ষ একশ` তারকার মোট আয় ৩১৪০.২৫ কোটি রুপি, যা গত বছরের তুলনায় ১৭ শতাংশ বেশি। গত বছর ছিল ২৬৮৩ কোটি রুপি।
উল্লেখ্য, দীপিকা অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘পদ্মাবত’। দর্শক ও সমালোচকদের প্রশংসার পাশাপাশি বক্স অফিসেও ভালো ব্যবসা করে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত পদ্মাবত, যা দীপিকার চলতি বছর আয়ের ক্ষেত্রে অনেক ভূমিকা রাখে। এ ছাড়াও বিভিন্ন ব্যান্ডের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করেন এই অভিনেত্রী।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি