ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

কলকাতার চলচ্চিত্রে অন্য এক জয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৯, ৭ জানুয়ারি ২০১৯

দু’বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন। এবার তাকে কলকাতার চলচ্চিত্রে ভিন্নধর্মী চরিত্রে দেখা যাবে। ‘বৃষ্টি তোমাকে দিলাম’ চলচ্চিত্রের ট্রেলার লঞ্চ করেছেন অভিনেত্রী জয়া।

জয়া জানিয়েছেন, নতুন এই ছবিতে তার চরিত্রে বহু স্তরের সমাহার ঘটেছে। পরিচালক হিসেবে এটি অর্ণব পালের প্রথম চলচ্চিত্র। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান।

মূলত, মানসিক সমস্যাকে কেন্দ্র করে থ্রিলার হিসেবে তৈরি করা হয়েছে চলচ্চিত্রটি। নায়িকা বৃষ্টি ‘স্প্লিট পার্সোনালিটি ডিসঅর্ডার’-এর রোগী। চিকিৎসকের পরামর্শে বেড়াতে গিয়ে সে এক দুর্ঘটনায় জড়িয়ে পড়ে।

যা নিয়ে পুলিশ-আদালত পর্যন্ত পানি গড়িয়েছে। মনোচিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন চিরঞ্জিত চক্রবর্তী। আর বিহারি পুলিশের চরিত্রে রয়েছেন রাজেশ শর্মা।

এছাড়াও সুব্রত দত্ত,রজতাভ দত্ত, সায়ন্তনী গুহঠাকুরতার মতো শিল্পীরা রয়েছেন। পরিচালক অর্ণব বলেছেন, গল্পটা যখন প্রথম শুনি, আমার ঠাকুমার কথা মনে হয়েছিল। ঠাকুমারও এই রোগ ছিল। তাকে নিয়ে কয়েক বার চিকিৎসকের কাছেও গিয়েছিলাম। এই ধরনের রোগীদের সেবা আর ভালোবাসার খুব প্রয়োজন। এই সাইকোলজিক্যাল থ্রিলারের কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান-প্রত্যুষ।

কেআই/এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি