ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

ঢালিউড অ্যাওয়ার্ডে যোগদিতে আমেরিকায় যাচ্ছেন শিরিন শিলা

প্রকাশিত : ১০:২৭, ২৯ মার্চ ২০১৯

আবারও আয়োজন করা হয়েছে ঢালিউড অ্যাওয়ার্ডের। ১৮তম এ আসর বসবে আগামী ৭ এপ্রিল। নিউ ইয়র্কে শো-টাইম মিউজিক আয়োজিত এই আয়োজন প্রবাসী বাংলাদেশি কমিউনিটির সবচেয়ে জনপ্রিয় আসর। আলোচনার বিষয় হচ্ছে- এই আসরে যোগ দিতে আমেরিকায় যাচ্ছেন অভিনেত্রী শিরিন শিলা।

অনুষ্ঠানে এবার চিত্রনায়ক ফারুক, সুবর্ণা মুস্তাফা, তিশা, প্রভা, সাজু খাদেম, আরফান আহমেদ, মিশা সওদাগর, কণ্ঠশিল্পী তাহসান খানসহ শোবিজের অনেক তারকা উপস্থিত থাকবেন।

এদিকে ‘শিরিন শিলা ফ্যানস ক্লাব’ নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পেইজ চালান শিরিন শিলার ভক্তরা। সারা দেশ জুড়ে ছড়িয়ে থাকা এই ফ্যানরা একসঙ্গে গত ২৬ মার্চ এক বছর পূর্তি উপলক্ষে একটি গেট টুগেদারের আয়োজন করেন। ফ্যান ক্লাবের এক বছর পূর্তি উপলক্ষে আয়োজন করা হয় এই মিলনমেলার। তাতে মধ্যমণি ছিলেন শিরিন শিলা। ভক্তদের ফুলের শুভেচ্ছা গ্রহণ করেন তিনি।

ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নেওয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘এরইমধ্যে ভিসা হাতে পেয়েছি। আগামী ৪ এপ্রিল আমেরিকায় যাচ্ছি। এবারের অনুষ্ঠানে একক নৃত্য করবো আমি। শো-টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলমকে এ শোতে পারফর্ম করার সুযোগ করে দেয়ার জন্য ধন্যবাদ জানাচ্ছি ‘

প্রসঙ্গত, নিউ ইয়র্কের জ্যামাইকার এমাজুরা হলে অনুষ্ঠিত হবে প্রবাসী বাংলাদেশি কমিউনিটির সবচেয়ে জনপ্রিয় এই আসরটি।

উল্লেখ্য, শিরিন শিলা অভিনীত ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’, কাশেম মণ্ডলের ‘ক্ষণিকের ভালোবাসা’, শাহীন সুমনের ‘মিয়া বিবি রাজি’ ও মুশফিকুর রহমান গুলজারের ‘মন জানে না মনের ঠিকানা’ নামের সিনেমাগুলো প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। সামনে তার অভিনীত ‘সাহসী যোদ্ধা’, ‘আমার সিদ্ধান্ত’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তি পাবে।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি