ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

ফখরুলের আসনে প্রার্থী হতে চান হিরো আলম

প্রকাশিত : ২০:৫৯, ১১ মে ২০১৯

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শপথ না নেওয়ায় শূন্য হওয়া আসনে প্রার্থী হতে চান আশরাফুল আলম ওরফে হিরো আলম। বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে লড়তে চান তিনি।

শনিবার সন্ধ্যায় গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, আমি জাতীয় পার্টির সাংস্কৃতিক দলে যোগ দিয়েছি তাই জাতীয় পার্টি থেকে মনোনয়ন চাইব। যদি জাতীয় পার্টি মনোনয়ন না দেয় তাহলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবো।

হিরো আলম বলেন, যেহেতু আমার বাড়ি সদর উপজেলার এরুলিয়াতে, কাজেই আমি এবার সদর আসনেই নির্বাচন করতে চাই। নির্বাচনে লড়তে এরই মধ্যে আমার দল জাতীয় পার্টির মনোনয়ন চেয়েছি, আমার জনপ্রিয়তা নিশ্চয় দল বিবেচনা করবে।

এর আগে একাদশ সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন হিরো আলম। সে সময় ১০ জনের স্বাক্ষরে গড়মিল থাকায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছিল।

মনোনয়ন ফিরে পেতে তিনি নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেন। আপিল শুনানি শেষেও তার মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করে ইসি।

এরপর ইসির সিদ্ধান্তের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করে মনোনয়নপত্রের বৈধতা পেয়েছিলেন হিরো আলম। নির্বাচনে এ আসন থেকে সিংহ মার্কায় হিরো আলম পেয়েছিলেন ৬৩৮ ভোট। পরে ভোট বর্জন করেন তিনি।

বগুড়ার সদর উপজেলার ক্যাবল সংযোগ ব্যবসায়ী আশরাফুল হোসেন আলম গত কয়েক বছরে বিভিন্ন মিউজিক ভিডিওতে অভিনয় করে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বেশ পরিচিতি পান।

 

টিআই/এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি