ঢাকা, বৃহস্পতিবার   ১৯ মে ২০২২, || জ্যৈষ্ঠ ৪ ১৪২৯

এবার যৌনতা নিয়ে একী বললেন সোনাক্ষী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩১, ২৪ জুলাই ২০১৯

বলিউডের বর্তমান জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম একটি নাম ‘সোনাক্ষী সিনহা’। ‘দাবাং গার্ল’ হিসেবেও আলাদা একটা পরিচিতি রয়েছে এই লাস্যময়ী নায়িকার। অনেকটা ভদ্র স্বভাবের হলেও মাঝেমধ্যেই শিরোনাম হন নিজস্ব সোজাসাপটা ঢঙের মন্তব্যের কারণে। তেমনি ফের আলোচনায় সোনাক্ষী। এবার মুখ খুললেন যৌনতা বা সেক্স নিয়ে। যে বিষয়ে সমাজের রাখঢাক ভাঙতে চলেছেন এই নায়িকা।

দাবাং গার্ল বলেন, সেক্স নিয়ে লুকোচুরির কিছু নেই। বরং এই বিষয় নিয়ে খোলাখুলি কথা বলা উচিত, মানুষের জানা উচিত। সেক্স বিষয়টা আমাদের জীবনে খুব স্বাভাবিক একটা বিষয়। খোলাখুলি কথা বললে সমাজের ক্ষতি হবে না, উল্টো উন্নতি হবে।’

এদিকে নিজের পরবর্তী ছবি ‘খানদানি সাফাখানা’তে এরকম এক ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করতে চলেছেন সোনাক্ষী। ছবিটি আগামী ২ আগস্ট রিলিজ হওয়ার কথা রয়েছে। মজার ছলে এক নতুন গল্পই জানাতে চলেছে ছবিটি।

ছবিতে দেখা যায়, একটি সাফাখানা চালান সোনাক্ষী। আসলে বিষয়টি হলো- দাওয়াখানা থেকে সাফাখানা। সোনাক্ষীর বাবা রোগীদের দেখতেন, চিকিৎসা দিতেন। আর সেখানেই মানুষকে সেক্স সম্পর্কে সচেতনতা বাড়াতে শুরু করেন সোনাক্ষী। তবে বিষয়টা নিয়েই তার বিপক্ষে চলে যায় পুরো সমাজ। তবুও দমে যান না সোনাক্ষী, দমার পাত্রী যে তিনি নন।

বলিউড কন্যা বলেন, ‘সেক্স কোনও গোপন রোগ নয়। আর সেক্স নিয়ে কথা বলাটা কোনও গোপন কথাও নয়। মানুষ কেন এই বিষয়টাকে গোপন বিষয় ভাবেন? এমন ভাবার কারণ নেই।’
 
শুধু এখানেই থামেননি সোনাক্ষী। ‘সব স্কুলে বাচ্চাদের সেক্স এডুকেশন দেওয়া উচিত’ বলেও মনে করেন এই বলিউড সুন্দরী।

এনএস/আরকে


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি