ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

বিজেপিতে যোগ দেওয়ায় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রকে হুমকি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৩, ২৬ জুলাই ২০১৯ | আপডেট: ১২:২৯, ২৬ জুলাই ২০১৯

অভিনেতা-অভিনেত্রী থেকে নেতা-নেত্রী হওয়ার ঘটনা নতুন কিছু নয়। ভারতীয় রাজনীতিতে ইদানিং এই ঝোকটা বেশি দেখা যাচ্ছে। এবারের লোকসভা নির্বাচনে টালিউড অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী তৃণমূল কংগ্রেস থেকে নির্বাচন করে সংসদ সদস্য হয়েছেন। তাদের সারিতে যোগ দিচ্ছেন আরও অনেক তারকা। সম্প্রতি বেশ কয়েকজন তারকা শিল্পী বিজেপিতে যোগ দিয়েছেন।

নতুন খবর হচ্ছে- বিজেপিতে যোগ দেওয়ায় ক্রমাগত হুমকি দেওয়া হচ্ছে কলকাতার অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রকে। অভিযোগটি তিনি নিজেই করেছেন।

ফেসবুক পোস্টে অভিনেত্রী লিখেছেন, মার্কিন যুক্তরাষ্ট্রে যাওয়ার আগে বলতে চাই, তৃণমূল কর্মীদের কাছ থেকে হুমকিবার্তা পাচ্ছি। সব স্ক্রিনশটই রয়েছে আমার কাছে। এসব বন্ধ করুন।

পসঙ্গেত, কিছুদিন আগে দিল্লির সদর দফতরে বিজেপির সদস্যপদ নেন পার্নো মিত্র, অঞ্জনা বসু, মৌমিতা গুপ্ত, বিশ্বজিৎ গঙ্গোপাধ্যায়, অরিন্দম হালদার (লামা), ঋষি কৌশিক, কাঞ্চনা মৈত্র ও রূপাঞ্জনা মিত্র।

উল্লেখ্য, রুপালী জগতে প্রভাব বাড়াতে খুব সক্রিয় হয়ে উঠেছে বিজেপি। শিল্পী-কলাকুশলীদের জন্য টালিউড ও টেলিউডে সংগঠন তৈরি করেছে তারা। দুই সংগঠনে গত কয়েক সপ্তাহ ধরে একের পর এক যোগদান চলছে।

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি