ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মধুচন্দ্রিমা কাটাতে মরিশাস গেলেন নুসরাত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২০, ৩১ জুলাই ২০১৯

বিয়ের পর থেকেই বেশ ব্যস্ততায় কেটেছে টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের। সাংসদ হিসাবে শপথ নেওয়া থেকে, নানান কাজে ব্যস্ত ছিলেন তিনি। তাই মধুচন্দ্রিমায় যাওয়ার সুযোগটা হয়ে ওঠেনি। তবে এবার সব কাজ ফেলে রেখে বর নিখিলকে নিয়ে মধুচন্দ্রিমা কাটাতে মরিশাস উড়ে গেলেন নুসরাত।

প্রথমে কলকাতা থেকে মুম্বাই, তারপর সেখান থেকেই মরিশাসের উদ্দেশ্যে উড়ে গিয়েছেন নুসরাত ও নিখিল। তাদের সোশ্যাল মিডিয়া থেকেই জানা গেছে এ খবর।

মঙ্গলবার মুম্বাইয়ের ছত্রপতি শিবাজী আন্তর্জাতিক বিমানবন্দরে ঘুম চোখেই বিমানের জন্য অপেক্ষা করতে দেখা যায় অভিনেত্রীকে।

মুম্বাই উড়ে যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে খোশমেজাজে ধরা পড়লেন নুসরাত ও নিখিল। বিমানে রোম্যান্টিক মুহূর্তের ছবিও পোস্ট করছেন অভিনেত্রী। সেই সঙ্গে পোস্ট করছেন বিমানের টিকিটের ছবিও।

প্রসঙ্গত, গত ১৯ জুন তুরস্কের বোদরুম শহরে ঘটা করে আয়োজন করা হয়েছিল নুসরাত-নিখিলের ডেস্টিনেশন ওয়েডিংয়ের অনুষ্ঠান। বিয়ের দিন পরনে লাল লেহেঙ্গা চোলি, মাথায় লাল ওড়না, হাতে লাল-সাদা ও সোনালি রঙের চূড়া ও কালিরাস, মাথায় টিকলি ও গলায় ভারি গহনাতে নুসরাতকে লাগছিল মোহময়ী। সঙ্গে নিখিল জৈনকে দেখা গিয়েছিল সাদা শেরওয়ানিতে। মাথায় ছিল সাদা পাগড়ি। গলায় সবুজ হার। নিখিলকেও খানিকটা রাজপুত্রে মতো দেখাচ্ছিল। নেট দুনিয়ায় ওইসব ছবি ভাইরাল হয়েছিল। এবার ভাইরাল হলো তাদের মধুচন্দ্রিমায় যাওয়ার ছবি।

সূত্র : জি নিউজ

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি