ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪২, ১৭ সেপ্টেম্বর ২০১৯

সালমান শাহ। ঢাকাই চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র। ১৯ সেপ্টেম্বর তার ৪৮তম জন্মদিন। নন্দিত এ চিত্রনায়কের জন্মদিন উপলক্ষে ঢুলি কমিউনিকেশনস এবার আয়োজন করতে যাচ্ছে সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’।

আগামী ২০ সেপ্টেম্বর থেকে শুরু হবে জন্মোৎসবের আয়োজন। যা শেষ হবে ২৬ সেপ্টেম্বর। টিএম ফিল্মস নিবেদিত এই জমকালো উৎসব চলবে রাজধানীর ঐতিহ্যবাহী মধুমিতা প্রেক্ষাগৃহে। এই উৎসবের মধ্য দিয়ে সালমান শাহকে ঘিরে সদ্য গঠিত প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস তার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করতে যাচ্ছে।

এ বিষয়ে টিএম ফিল্মসের চেয়ারম্যান সৌন্দর্যবিদ ফারজানা মুন্নী বলেন, ‘সালমান শাহ আমাদের সর্বস্তরের মানুষের কাছে স্বপ্নের নায়ক। তাকে নিয়ে আয়োজিত এই বিশেষ উৎসবের সঙ্গে আমরা যুক্ত হতে পেরে ভালো লাগছে। আরও ভালো লাগছে আমাদের টিএম ফিল্মসের আনুষ্ঠানিক যাত্রা হচ্ছে এই ইভেন্টের মধ্য দিয়ে। টিএম ফিল্মসের উদ্দেশ্য আগামী প্রজন্মের চলচ্চিত্র নির্মাতা, অভিনয়শিল্পী ও দর্শকদের জন্য একটি আন্তর্জাতিকমানের প্ল্যাটফর্ম তৈরি করা। সে লক্ষ্যেই আমরা কাজ শুরু করেছি। আমাদের এ যাত্রায় সবার সহযোগিতা চাই।’

ঢুলি কমিউনিকেশনস সংশ্নিষ্টরা জানান, সালমানের সৃজন উৎকর্ষকে অনুপ্রেরণায় পরিণত করতে এবং প্রজন্ম থেকে প্রজন্মে তার সিনেমা ছড়িয়ে দিতেই এই জন্মোৎসবের আয়োজন করা হচ্ছে।

তারকা খচিত জমকালো উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে ২০ সেপ্টেম্ব্বর থেকে ঢাকার মধুমিতা প্রেক্ষাগৃহে সপ্তাহজুড়ে প্রদর্শিত হবে সালমান শাহ অভিনীত জনপ্রিয় ৬টি চলচ্চিত্র। এর আগে ১৯ সেপ্টেম্ব্বর নায়কের জন্মদিনকে ঘিরে হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। যেখানে কেক কেটে নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে শুরু হবে এই জন্মোৎসব।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি